Sylhet View 24 PRINT

মালয়েশিয়ায় ভালোবাসায় সিক্ত নিউজ টোয়েন্টিফোর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-৩১ ১২:৩৭:০৪

মালয়েশিয়া প্রতিনিধি :: বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট নিউজ চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের তৃতীয় বর্ষে পদার্পণে প্রবাসীদের ভালোবাসায় সিক্ত হলো নিউজ টোয়েন্টিফোর।

তৃতীয় বর্ষ পদার্পণ উপলক্ষে রবিবার রাজধানী কুয়ালালামপুরের হোটেল দি রিজেন্সীর বলরুমে আয়োজন করা হয় বর্ণাঢ্য অনুষ্ঠানমালার ।

মোহাম্মদ আলীর পবিত্র কোরআন তেলওয়াত ও বাংলাদেশ প্রতিদিন মালয়েশিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম হিরনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের হাইকমিশনার মহ. শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি মোহাম্মদ মাসুদ হোসেন।

নিউজ টোয়েন্টিফোর মালয়েশিয়া প্রতিনিধি শাহাদাত হোসেনের শুভেচ্ছা বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খুব অল্প সময়েই সকলের ভালোবাসা ও সম্মান কুঁড়াতে সম্মত হয়েছে বসুন্ধরা গ্রুপের এই চ্যানেলটি । যার সকল অবদান আমি মনে করি চ্যানেলটির সিইও বরেন্য সাংবাদিক নঈম নিজাম ও তাঁর প্রতিনিধিদের ।

চ্যানেলটি তৃতীয় বর্ষে পদার্পণ করায় আমি আমার ব্যাক্তিগত পক্ষ থেকে এবং মালয়েশিয়া বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে জানাই শুভেচ্ছা অভিনন্দন । নিউজ টোয়েন্টিফোরের অগ্রযাত্রা সফল হোক ।

পরে হাইকমিশনার শহীদুল ইসলাম ও ফার্স্ট সেক্রেটারি মাসুদ হোসেন সহ কমিউনিটি নেতৃবৃন্দ কেক কেটে নিউজ টোয়েন্টিফোরের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করেন ।

এসময় আরও উপস্থিত ছিলেন মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটির মকবুল হোসেন মুকুল, রেজাউল করিম রেজা,  ওয়াহিদুর রহমান ওয়াহিদ,  ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম খোকন, দাতো শ্রী জ্যাম বিণ আব্দুল কাদের, মো. মোশারফ হোসেন, মনিরুজ্জামান মনির, রাশেদ বাদল, এস,এম নিপু, মামুন বিন আব্দুল মান্নান, শাখাওয়াত হোসেন জোসেফ, মনির দেওয়ান, মনসুর আল বাশার সোহেল, তরিকুজ্জামান মিতুল, জহিরুল ইসলাম জহির, এস,এম বশির আলম প্রমুখ ।

মালয়েশিয়া বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের  নেতৃবৃন্দের অংশগ্রহণে পুরো অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠে এবং প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

সিলেটভিউ২৪ডটকম/৩১ জুলাই ২০১৮/এসএইচ/এক

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.