Sylhet View 24 PRINT

আমিরাতে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১১ ০০:৫৬:৩২

আমিনুল হক, শারজাহ থেকে :: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের সংযুক্ত আরব আমিরাতের প্রবাসীদের নিয়ে গঠিত জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউএই এর উদ্দ্যেগে ঈদ পূর্ণমিলনী অনুষ্টিত হয়েছে।

জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন সভাপতি রহমত আলী সুয়েবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতুর্জা আলীর যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রধান পৃষ্টপোষক আজমল আলী।

বিশেষ অতিথি ছিলেন জুড়ী উপজেলা ক্রীড়া সংস্থা ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাস, বাংলাটিভির মৌলভীবাজার প্রতিনিধি সাংবাদিক জাকির মনির, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম, উপদেষ্টা আশিক মিয়া, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, সহ সভাপতি কাছা উদ্দিন কাছা, কুলাউড়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ, ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সভাপতি আব্দুল মান্নান, আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, নজরুল ইসলাম সহ আরো অনেকে।

আমিরাতের জুড়ী উপজেলার প্রবাসীদের সংখ্যা অনেক কিন্তু সবার সাথে যোগাযোগ হচ্ছেনা বা হয়না। জুড়ী উপজেলার সকল প্রবাসীদের প্রতি আমার অনুরোধ, আসুন সবাই মিলে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের মাধ্যমে জুড়ীবাসীদের পাশে দাড়াই। আপনারা জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাথে যোগ দিন, সদস্য হোন এবং পাশে থাকুন সভাপতির বক্তব্যে এসব বলেন জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি রহমত আলী সুয়েব।

পরে আমিরাতে আগমন উপলক্ষে বাংলাটিভির মৌলভীবাজার প্রতিনিধি ও জুড়ী উপজেলার সন্তান সাংবাদিক জাকির মনিরকে ক্রেষ্ট প্রদান করা হয়।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.