Sylhet View 24 PRINT

মিশরে নির্বাচন প্রচারনা উদ্বোধন করলেন আহমদ আলী মুকিব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০১ ১৪:৩৬:২৮

মিশর সংবাদদাতা :: যেকোনো পরিস্থিতিতে আগামী ৩০ ডিসেম্বর দেশের ভোটারদের ঐক্যবদ্ধ হয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব।

আহমদ আলী মুকিব বলেন, "আমি প্রবাসীদের বলতে চাই, এখন আপনাদের সময়। আপনারা দেশে, আপনার পরিবারের সদস্যকে ধানের শীষে ভোট দিতে বলেন। এটি শুধু বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের লড়াই নয়, এটি দেশের ১০ কোটি ভোটারের লড়াই।"

মুকিব বলেন, "আমি সব প্রবাসীদের প্রতি আহ্বান জানাচ্ছি যে, খালেদা জিয়াকে মুক্ত করার এবং বর্তমান সরকারের নিপীড়ন থেকে মুক্তি পাওয়ার এটি শেষ সুযোগ।"

তিনি আরো বলেন, আমাদের ভোটারদের বোঝানো উচিত যে, তারা যেন সব বাধা-বিপত্তি ও হুমকি উপেক্ষা করে অবশ্যই ভোটকেন্দ্রে যায়। যদি সরকার কোনো বাধা সৃষ্টি করে, তবে আমাদের অবশ্যই শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলতে হবে। এ ছাড়া অন্য কোনো বিকল্প নেই।

সে জন্য বিএনপির প্রবাসীদের হতাশ না হয়ে জনগণকে ভোটকেন্দ্রে আনার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালানোর আহ্বান জানান মুকিব

শুক্রবার, নভেম্বর ৩০,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মিশর শাখার উদ্দোগে মিশর প্রবাসী নির্বাচন প্রচারনা অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় প্রবাসীদের জন্যে একটি প্রচার পত্র বিলি করা হয়।

মিসর বিএনপির পরিচালক জাহাংগীর তালুকদারের সভাপতিত্বে, আনোয়ার পারভেজের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আজহার ইউনিভার্সিটি ছাত্র আখিয়ারুল আলম, মিসর বিএনপির সাধারণ সম্পাদক সাকিব হাসান শয়ন, সাংগঠনিক সম্পাদক মাঈন উদ্দিন আকন্দ ও মিসরের পোর্ট সাইদ বিভাগের বিএনপি কর্মীবৃন্দরা।

সিলেটভিউ২৪ডটকম/০১ ডিসেম্বর ২০১৮/এএইচ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.