Sylhet View 24 PRINT

আমিরাতে মৌলভীবাজারের চা ও আতর বেশি বাজারজাতের আহবান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-০৯ ১৭:১০:৩০

আরব আমিরাত প্রতিনিধি :: প্রাকৃতিক সৌন্দর্য্যের লীলাভূমি মৌলভীবাজার জেলার আগর আতর শিল্প মধ্যপ্রাচ্যে বাজারজাত হয়ে দেশের সুনাম বয়ে আনছে। এই ধারা অব্যাহত রাখতে মৌলভীবাজার জেলার প্রবাসীদের এক ছায়ার নীচে এসে কাজ করে যেতে হবে।

আরব আমিরাতে মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব, আমিরাত শাখার কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব বলেছেন।

শুক্রবার শারজাহের একটি রেস্তোরায় এ সভার আয়োজন করা হয়।

প্রবাসে একজন কর্মী কাজ হারালে তার পাশে দেশের কেউ দাঁড়ালে তার পরিবার ভরসা পায়। আরব আমিরাতে থাকা মেওলভীবাজার জেলার প্রবাসীদের প্রবাসে যে কোন সমস্যায় মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব পাশে থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করা হয়েছে। সংগঠনটির কমিটি গঠন অনুষ্ঠানে এ প্রত্যয় করেছেন নেতৃবৃন্দরা।

মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাবের আহবায়ক হুমায়ুন রশীদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম পাপলুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন যুগ্ম আহবায়ক শাহীন আল রাজী।

এ সময় সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সদস্য সচিব রাসেল আহমদ।

বিশেষ অতিথি ছিলেন- সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের কোষাধ্যক্ষ আব্দুল হামিদ, মখলিছ মিয়া, মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাবের যুগ্ম আহবায়ক জিয়াউল হক, মাহতাব উদ্দিন, সাগর আহমদ, জাকির হোসেন, আব্দুল মুকিদ, কামাল হোসেন খাঁ, রিপন আহমদ, মোহিন আহমদ, নজরুল ইসলাম সহ আরো অনেকে।

এছাড়া আরো বক্তব্য রাখেন- একাত্তর টিভি প্রতিনিধি লুৎফুর রহমান, কুলাউড়া সমিতির সাধারণ সম্পাদক ইছমত আলী, সাংগঠনিক সম্পাদক আবু সারোয়ার তালুকদার, আব্দুল হামিদ বদরুল, ওসমানী স্মৃতি পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, শাহজাহান সজীব সহ আরো অনেকে।

পরে মৌলভীবাজার প্রবাসী ভি আই পি ক্লাব (গ্লোবাল) আরব আমিরাতের হুমায়ুন রশিদকে সভাপতি, রাসেল আহমেদকে সাধারণ সম্পাদক ও জাকির হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। আরব আমিরাতে বসবাসরত মৌলভীবাজার জেলার প্রবাসীদের ব্যাপক প্রাণচাঞ্চল্য ও আনন্দঘন অনুষ্ঠানে উপস্থিত সকলে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে মৌলভীবাজারের কল্যানে কাজ করার আহবান জানান।

সংগঠনটির সারা বিশ্বে শাখা রয়েছে। এর মাধ্যমে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন এবং এলাকার প্রাকৃতিক সম্পদ বিশ্ববাজারে তুলে ধরতে কাজ করবে বলেও জানানো হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/০৯ মার্চ ২০১৯/এলআর/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.