Sylhet View 24 PRINT

পর্তুগালের পোর্তো আওয়ামী লীগকে ঢেলে সাজাতে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৯ ১১:২৪:৪০

দীর্ঘদিন পরে হলেও ইউরোপের দেশ পর্তুগালের পোর্তো আওয়ামী লীগকে ঢেলে সাজাতে পাঁচ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে পোর্তো আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাবেক সভাপতি মোশারফ হোসেন কিরণ।

পোর্তোর বাংলাদেশি অধ্যুষিত এলাকায় স্থানীয় এক রেস্টুরেন্টে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মোশারফ হোসেন কিরণের সভাপতিত্বে এ কে আজাদ এবং সমিরের যৌথ পরিচালনায় পর্তুগালের পোর্তোর আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা শেষে মুর্শিদ উদ্দিন আহমদকে আহ্বায়ক এবং কপিল উদ্দিন শাকিল, বিল্লাল হোসেন (ক্লেরিগজ), গোলাম রাব্বানি, মোহাম্মদ বিল্লালকে যুগ্ম আহ্বায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এ সময় নতুন দায়িত্ব পাওয়া নেতৃবৃন্দ বলেন, আমাদের উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আস্থার সাথে পালন করব। সেই সাথে পোর্তোর নবীণ প্রবীণের সমন্বয়ে নতুন কমিটিকে ঢেলে সাজানো হবে। শুধু কমিটি গঠন নিয়ে পড়ে থাকব না। শেখ হাসিনার উন্নয়নের চিত্র পর্তুগালসহ ইউরোপিয়ান বিভিন্ন দেশের কাছে তুলে ধরাই হচ্ছে আমাদের প্রধান কাজ।

আলোচনা সভা শেষে নবগঠিত আহ্ববায়ক কমিটির পক্ষ থেকে মহান স্বাধীনতা সংগ্রামে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে পোর্তোর স্থায়ী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সৌজন্যে: বাংলাদেশ প্রতিদিন

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.