আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার অভিষেক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২২ ২১:১৮:৫৮

কবির আল মাহমুদ, স্পেন থেকে :: স্পেনের বন্দরনগরী বার্সেলোনার প্রবাসী কুলাউড়াবাসীর ঐক্যের সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়ার ২০১৯-২০ সালের ২ বছর মেয়াদী কার্যকরি কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে।

সোমবার বার্সেলোনার রাভালস্থ একটি রেস্টুরেটে নবগঠিত কার্যকরি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

কার্যকরি কমিটির সভাপতি শিপলু আহমেদ নিয়াজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাওসার হাসানের পরিচালনায় অনুষ্ঠিত হয় এ পরিচিতি সভা।

সংগঠনের প্রতিষ্ঠাকালিন সভাপতি এবং বর্তমান কার্যকরি কমিটির প্রধান উপদেষ্টা নজরুল ইসলাম এসময় নবগঠিত কমিটিকে উপস্থিতির নিকট পরিচয় করিয়ে দেন।

সভায় এ সময় প্রবাসী কুলাউড়াবাসী ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন-বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আফাজ জনি, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, কোষাধ্যক্ষ ফয়জুল হক রানা, প্রথম সদস্য মিরন নাজমুল, প্রচার সম্পাদক এম লায়েবুর রহমান, সদস্য মোঃ সালাহ উদ্দিন, সদস্য জাফার হোসেন প্রমুখ।

২৫ সদস্যবিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি শিপলু আহমেদ নিয়াজী, সিনিয়র সহ সভাপতি মুক্তাদির রহমান মুক্তি, সহ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক কাওসার হাসান, যুগ্ম সম্পাদক এ আর লিটু, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, সহ সাধারণ সম্পাদক জায়েদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রাজা, কোষাধ্যক্ষ আব্দুল মুমিন, সহ কোষাধ্যক্ষ মারুফ আহমদ, প্রচার সম্পাদক সালাম বুলবুল, সহ প্রচার সম্পাদক ইসহাক আলী, ধর্ম বিষয়ক সম্পাদক আসাবুর রহমান চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরাফাত হোসাইন রুমান, ক্রীড়া সম্পাদক আবুল হোসেন, সহ ক্রীড়া সম্পাদক মিঠু আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফারিহা আক্তার মিম এবং কার্যনির্বাহী সদস্য আফাজ জনি, মুজিবুর রহমান, এজাজুর রহমান রাসেল, খোকন মিয়া।

এছাড়াও নজরুল ইসলাম, আবুল কালাম (শান্তা কলমা), আব্দুল কাদির, আবুল কালাম (বার্সেলোনা), আব্দুল আহাদকে কার্যকরি পরিষদের উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

সভায় উপস্থিত বক্তারা অতীতের ন্যায় ঐক্যবদ্ধভাবে ভবিষৎ কর্মপরিকলনা বাস্তবায়ন এবং সংগঠনকে আরো শক্তিশালী করে মানবতার সেবায় নিবেদিত করে কাজ করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ এপ্রিল ২০১৯/কআমা/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক প্রবাস জীবন খবর

  •   ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া
  •   আটকেপড়া প্রবাসীদের ভিসা-ইকামার মেয়াদ বাড়াচ্ছে সৌদি
  •   বাংলাদেশিদের যেভাবে সুযোগ হচ্ছে মাল্টায় যাওয়ার
  •   আরব আমিরাতে বছরে মারা যান এক হাজার প্রবাসী কর্মী
  •   সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার বিতরণ
  •   আয়ারল্যান্ডে পরিবহন মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটিতে বাংলাদেশীর স্থান
  •   বাংলাদেশি রুমা এখন মার্কিন এটর্নি
  •   ইতালিতে কোভিড ফ্রি ট্রেন,খুশি প্রবাসী বাংলাদেশিরা
  •   খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল
  •   যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-বাবা-নানিকে হত্যার পর দু’ভাইয়ের আত্মহত্যা