Sylhet View 24 PRINT

স্পেন বাঙালি মালিকানাধীন ‘মেহমান খানার’ রেস্টুরেন্টের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৭ ১৫:১৫:০৭

কবির আল মাহমুদ, স্পেন :: স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশী অধ্যুষিত এলাকা লাভাপিয়াসে শুভ উদ্বোধন হল বাংলাদেশি মালিকানাধীন মেহমান খানা রেস্টুরেন্ট।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ দূতাবাস স্পেনের কমার্শিয়াল কাউন্সিলর নাভিদ শফিউল্লাহ।

অতিথি ছিলেন- বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার।

এ উপলক্ষে রেষ্টুরেন্টের স্বত্বাধিকারী ব্যাবসায়ী আল মামুন, প্রতিষ্ঠানের সাফল্য কামনায় দোয়ার আয়োজন করেন।

মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ মসজিদের সাবেক ইমাম হাফেজ জহির আহমদ। এরপর আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে ফিতা কেটে ‘মেহমান খানার’ উদ্বোধন করা হয়।

এসময় স্বাগত বক্তব্য রাখেন- প্রতিষ্ঠানের সত্তাধীকারী ব্যবসায়ী আল মামুন বলেন, এই প্রতিষ্ঠান আপনারা বাংলাদেশী সবার আপনাদের সার্বিক সহযোগিতা ছাড়া এই প্রতিষ্ঠান চালানো যাবেনা। প্রবাসী বাংলাদেশীদের কথা চিন্তা করেই আমি রেষ্টুরেন্ট করেছি। বাংলাদেশীদের সব ধরনের সুস্বাধু খাবার পাওয়া যাবে।

প্রধান অতিথির বক্তব্যেনাভিদ শফিউল্লাহ বলেন, এই প্রতিষ্ঠানের যাত্রার ফলে বেশ কিছু বাংলাদেশির কর্মস্থানের ব্যবস্থা হয়েছে। আশা করি প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে সবাই সততার সঙ্গে কাজ করবেন। তিনি আরো বলেন, নতুন নতুন যত বেশী বাংলাদেশী ব্যবসা প্রতিষ্ঠান স্পেনে বৃদ্ধি পাবে ততবেশী স্পেনে  বাংলাদেশের মুখ উজ্জল হবে।

স্পেন ও ইউরোপের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের ব্যবসা ক্ষেত্রে বিনিয়োগে আগ্রহী করে তুলতে প্রবাসীদের সাফল্য গণমাধ্যমে তুলে ধরা প্রয়োজন বলে ও মন্তব্য করেন নাভিদ শফিউল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ সভাপতি আল আমীন মিয়া, ভালিয়েন্তে বাংলার সভাপতি মোঃ ফজলে এলাহী, স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, কমিউনিটি নেতা নূর হোসেন পাটোয়ারী, মোজাম্মেল হোসেন মনু, সোহেল ভূঁইয়া, লুৎফুর রহমান, ইসলাম উদ্দিন পংকি, আয়ূব আলী সোহাগ, মাসুদ রানা, আব্দুল কায়ুম সেলিম হুমায়ুন কবির রিগ্যানসহ প্রায় দুই শতাধিক কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সিলেটভিউ২৪ডটকম/২৭ এপ্রিল ২০১৯/কেএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.