Sylhet View 24 PRINT

বার্সেলোনায় প্রয়াত আরফান আলী’র স্মরণে দোয়া ও ইফতার মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৬ ১১:৪৪:১২

কবির আল মাহমুদ, স্পেন :: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত আরফান আলী’র ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বার্সেলোনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ই মে) বার্সেলোনার শাহ জালাল জামে মসজিদে অনুষ্ঠিত হয় এ মাহফিল। এতে বার্সেলোনায় বসবাসরত সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও শতাধিক ধর্মপ্রান মুসল্লী উপস্থিত ছিলেন।

প্রয়াত আরফান আলী’র কনিষ্ট পূত্র বার্সেলোনা জালালাবাদ এ্যাসোসিয়েশনের আহবায়ক কামরুজ্জামান কামরুলের উদ্যোগে আয়োজিত হয় এ অনুষ্ঠান।

ইফতারপূর্ব দোয়া মাহফিলে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনার পাশাপাশি প্রয়াত আরফান আলী এবং তার পরিবারের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন শাহ জালাল জামে মসজিদের ইমাম মাওলানা ইসমাইল হোসেন।

উল্লেখ্য, প্রয়াত আরফান আলী সিলেট জেলা জুরী বোর্ডের সদস্য, সিলেট জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালিন সহ সভাপতি, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামিলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, ফেঞ্চুগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধের সংগঠক, বালাগঞ্জ ও গোলাপগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধের সমন্বয়ক, ফেঞ্চুগঞ্জ উপজেলা ও গোবিনপুর সিমান্তের যুদ্ধকালিন আনসার কামান্ডার, মুক্তিযোদ্ধাদের পরিচয় প্রদানকারী মুক্তিযোদ্ধা কামান্ডার ছাড়াও ঘিলাছড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এবং ঘিলাছড়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.