Sylhet View 24 PRINT

স্বেচ্ছাসেবকলীগ কাতালোনিয়ার আয়োজনে ইফতার সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০২ ১১:৫৫:৪৫

কবির আল মাহমুদ, স্পেন :: আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কাতালোনিয়া শাখা আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ জুন) বার্সেলোনার কার্রেতেস রোডের একটি হলে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

কাতালোনিয়া স্বেছাসেবকলীগ সভাপতি এম নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মির্জা সালামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদ সভাপতি শাহ আলম স্বাধীন।

কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান ও ইদ্রিস হাওলাদারের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরু হয় অনুষ্ঠানের অনুষ্ঠানিকতা।

এ সময় অন্যানের মধ্যে আওয়ামীলীগ নেতা মহিবুল হাসান খান কয়েস, বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মো. হানিফ শরীফ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুহেল, স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা সোবহান মিয়া, শান্তাকলমা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির মজনু, স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি রাজিব হোসাইন, সহ সভাপতি জুলফিকার আলী, প্রচার সম্পাদক মোজাফফর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ, মানবাধিকার সম্পাদক সুজাত আহমেদ, মহিলা সম্পাদিকা হীরা জামান, সদস্য নিজাম উদ্দিন, নূর ইসলাম, ক্রীড়া সম্পাদক আবদাল মিয়া, সদস্য আব্দুল আলীম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইফতারপূর্বে ইসলামী আলোচনা এবং বিশ্ব মুসলিম উম্মার শান্তি এবং প্রধানমন্ত্রীর দির্ঘায়ু কামনা করে মোনাজাত করেন মাওলানা আবুল হাসান।

আগত অতিথিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সভাপতি এম. নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মির্জা সালাম।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.