Sylhet View 24 PRINT

ইতালিতে মৌলভীবাজার জেলা সমিতির ঈদ পুনর্মিলণী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৯ ১৩:২৪:৩৯

ইতালি প্রতিনিধি :: ইতালির মিলানে মৌলভীবাজার জেলা সমিতির আয়োজনে ঈদ পুনর্মিলণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার স্থানীয় একটি পার্কে দিনব্যাপী নানান আয়োজনের মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে পরিবার পরিজন নিয়ে প্রবাসের মাটিতে ঈদের আমেজ উপভোগ করেন মৌলভীবাজারবাসী।

শিশু কিশোরদের দৌড়, মহিলাদের বালিশ খেলা ও প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। খেলাধুলায় অংশগ্রহণ করতে পেরে এই প্রজন্মের ছেলে মেয়েরা অনেক আনন্দিত।

এছাড়া মহিলাদের আয়োজনে পিঠা উৎসব ছিল আকর্ষণীয়। নানান রকমের পিঠা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদরকে আকর্ষণীয় পুরস্কার দিয়ে পুরষ্কৃত করা হয়।

মৌলভীবাজার জেলা সমিতির উপদেষ্টা শামসুজ্জামান চৌধুরী, আজিম উদ্দিন, আবুল কাশেম, জামিল আহমেদ আগত সকল প্রবাসী পরিবারদেরকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য।

নাজমুল হোসেন, ফকরুল উদ্দিন, মুজিব আহমেদ, সাইদুর রহমান, রুবেল আহমেদ, রাজু মোহাম্মদ, জুনাইদ আহমেদ জুনেদের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরিশেষে খেলাধুলায় বিজয়ী সকলকে মৌলভীবাজার জেলা সমিতির পক্ষ থেকে পুরষ্কৃত করা হয়।

পুনর্মিলণী অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রবাসীরা এমন সুন্দর আয়োজনের জন্য মৌলভীবাজার জেলা সমিতির নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ জানান এবং প্রবাসে এমন আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখতে অনুরোধ করেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.