আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

স্পেনে লুটন ও মাদ্রিদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২০ ১৬:২৬:৩৮

কবির আল মাহমুদ, স্পেন :: প্রবাসে সম্প্রীতির অবস্থান দৃঢ় করতে এবং ভ্রাতৃত্ববোধ সম্পর্ক বাড়াতে স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১৮ জুন) বিকালে স্থানীয় রেতিরো পার্ক মাঠে আয়োজিত খেলায় বেঙ্গল এফসি লুটন ইউকে ও এলভিপিএস সিটি মাদ্রিদের অংশ গ্রহন করে।

দু’দল দুর্দান্ত খেললেও হেরে যায় বেঙ্গল এফসি লুটন ইউকে। আর ৪-২ গোলে  জয় পায় এল.ভি.পি.এস সিটি মাদ্রিদের। খেলার ফলাফল যাই হোক, শেষ পর্যন্ত দু’দলের খেলোয়াড়রা দারুণ খেলেছেন এবং সমর্থকেরাও দারুণ আনন্দ-উচ্ছ্বাসে মেতে ছিলেন।

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের পরিচালনায় এই প্রীতিম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান ছিলেন- বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটির সাবেক প্রধান নির্বাচন কমিশনার কমিউনিটি নেতা খোরশেদ আলম মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির, বাংলাদেশ এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া, সহ সভাপতি মুরশেদ আলম তাহের, সাবেক সহ সভাপতি জাকির হোসেন, বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, ঢাকা জেলা সমিতির সাধারণ সম্পাদক মাসুদ রহমান, সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ, গ্রেটার সিলেট এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা আব্দুল মুত্তাকীন মুজাক্কির, প্রাক্তন সভাপতি আব্দুল কায়ূম পংকী, সাবেক সভাপতি মো. লুৎফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন পংকী, ফরিদ পুর কল্যাণ সমিতি স্পেনের সভাপতি হেমায়েত খান, একরামুজ্জামান কিরণ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের অর্থ সম্পাদক  আবুল হাসেম মেম্বার,ধর্ম সম্পাদক আবু বক্করব,হানিফ মিয়াজী, শাওন আহমদ

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, এই প্রীতি ফুটবল ম্যাচে জয়-পরাজয়টা বড় বিষয় নয়। এই ম্যাচটি ইংল্যান্ড প্রবাসী ও স্পেন প্রবাসীদের মধ্যে ভাতৃত্ব ও সৌহার্দের মেলবন্ধনকে আরো শক্ত করবে। একই সাথে এই ম্যাচটি তাদের মধ্যে এক অন্য রকম আনন্দের শিহরণ জাগানিয়া হয়ে থাকবে। তাই ভবিষ্যতেও এই ধরণের বিনোদনমুলক কার্যক্রম অব্যাহত রাখতে হবে।

এদিকে খেলায় মাদ্রিদের পক্ষে প্রথমার্ধে তিনটি গোল করেন জে আর জাবেদ। কিন্তু দুর্দান্ত খেলে প্রাণপণ চেষ্টা করেও প্রথমার্ধে তার শোধ করতে পারেনি বেঙ্গল এফসি লুটন ইউকে দল। কিন্তু  দ্বিতীয়ার্ধের শুরুতে একটি দুর্দান্ত গোল করে খেলায় ফিরে বেঙ্গল এফসি লুটন ইউকে। খেলা শেষ হওয়ার ১০ মিনিট পূর্বে একটি পেনাল্টি থেকে আরেকটি গোল করে খেলায় দারুণভাবে ফিরে আসে বেঙ্গল এফসি লুটন ইউকে দল। কিন্তু শেষ পর্যন্ত চেষ্টা করেও আর গোল শোধ করতে পারেনি। উল্টো জে আর জাবেদের দেয়া আরেকটি গোল হজম করে মাঠ ছাড়তে হয়।

খেলায় এল.ভি.পি.এস সিটি মাদ্রিদের  তরুন খেলোয়াড় জে আর জাবেদ ৪ টি গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন।



সিলেটভিউ২৪ডটকম/২০ জুন ২০১৯/কেএএম/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক প্রবাস জীবন খবর

  •   ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া
  •   আটকেপড়া প্রবাসীদের ভিসা-ইকামার মেয়াদ বাড়াচ্ছে সৌদি
  •   বাংলাদেশিদের যেভাবে সুযোগ হচ্ছে মাল্টায় যাওয়ার
  •   আরব আমিরাতে বছরে মারা যান এক হাজার প্রবাসী কর্মী
  •   সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার বিতরণ
  •   আয়ারল্যান্ডে পরিবহন মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটিতে বাংলাদেশীর স্থান
  •   বাংলাদেশি রুমা এখন মার্কিন এটর্নি
  •   ইতালিতে কোভিড ফ্রি ট্রেন,খুশি প্রবাসী বাংলাদেশিরা
  •   খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল
  •   যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-বাবা-নানিকে হত্যার পর দু’ভাইয়ের আত্মহত্যা