Sylhet View 24 PRINT

সাংবাদিক জুয়েল বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির নেতা মনোনীত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৩ ১৬:৩২:১৭

জুয়েল সাদত :: প্রবাসের নি্উজের সম্পাদক সাংবাদিক কলামিষ্ট গোলাম সাদত জুয়েল কে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম বন ও পরিবেশ সম্পাদক হিসাবে মনোনিত করা হয়েছে।

গত ৩০ জুন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ড. জাফর ইকবাল, মো. সাইদুল আলম আকন প্রতিষ্টাতা ও সিনিয়র সহ সভাপতি ও ড. মোহাম্মদ ফারুক হোসেন সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি এক স্বাক্ষরিত পত্রে তাকে কেন্দ্রীয় কমিটিতে অন্ত:ভুক্ত করে যুগ্ম বন ও পরিবেশ সম্পাদক হিসাবে দায়িত্ব প্রদান করেন।

জুয়েল সাদত ছাত্র জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ৯৩ সালে সাংবাদিকতা শুরুর সাথে সাথে তিনি জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও বঙ্গবনন্ধু পরিষদের সাথে সম্পৃক্ত ছিলেন। ২০০৪ সাল থেকে সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ২০১৫ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে যুক্ত আছেন।

তিনি আওয়ামী লীগের সাইবার টিমের হয়ে কাজ করছেন দীর্ঘদিন থেকে। গত ৩০ ডিসেম্বর এর জাতীয় নির্বচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার সেলের সাথে যুক্ত ছিলেন। তিনি প্রতি বছর শেখ হাসিনার জাতি সংঘের ভাষণ দেবার জন্য যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে বিশেষ ক্রোড়পত্রের অন্যতম লেখক। বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাম্প্রতিক কালে কিছু সামাজিক ও ধর্মিয় কাজে জড়িত, সেখানেও তিনি জড়িত। বর্তমানে হাজীদের মাঝে তথ্য সম্মৃদ্ব হজ্ব গাইড বিতরন চলছে। দেশের সেরা বুদ্ধিজীবিরা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংগঠনে সম্পৃক্ত।

জুয়েল সাদতের প্রকাশিত গ্রন্থ ৬ টি। আগামী বই মেলা ২০২০ সালে তার আরও তিন টি বই প্রকাশের অপেক্ষায়। তিনি লন্ডন, কানাডা, দুবাই, সৌদিআরব, তাইওয়ান ভ্রমন করেছেন



সিলেটভিউ২৪ডটকম/১৩ জুলাই ২০১৯/জেএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.