Sylhet View 24 PRINT

কুশিয়ারা কল্যাণ সংঘ কুড়ারবাজার ফ্রান্সের আত্মপ্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ০১:১১:৫১

সকলের তরে সকলে আমরা স্লোগান নিয়ে ফ্রান্সে আত্মপ্রকাশ করলো কুশিয়ারা কল্যাণ সংঘ, কুড়ারবাজারের। প্রবাসে থেকেও বুকে লালন কারা স্বদেশের প্রতি ভালবাসা ও সম্মান রেখে, হাজারো ব্যস্ততার মাঝে দেশ, সমাজ, নিজ এলাকার, সুখে দুঃখে সবার পাশে থাকার প্রত্যয় নিয়ে ফ্রান্সে বসবাসরত সিলেটের বিয়ানীবাজারের কুশিয়ারা অঞ্চলের এক ঝাঁক তরুন্যের বুক ভরা সপ্নে গড়ে তুলা আর সকলের তরে সকলে আমরা স্লোগান নিয়ে ‘কুশিয়ারা কল্যাণ সংঘ’ কুড়ারবাজার ফ্রান্স নামক একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

গত ২০ আগস্ট ফ্রান্সে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার ৫ নম্বর কুড়ারবাজার ইউনিয়নের লাউঝারী, আকা খাজনা, আঙ্গুরা, উত্তর আকাখাজানা, আঙ্গুরা মুহাম্মদপুর, গোবিন্দশ্রী, দেউলগ্রামের সকল প্রবাসী নাগরিকের উপস্থিতিতে কুশিয়ারা কল্যাণ সংঘ কুরারবাজার ফ্রান্স নামক একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সিলেট ল’ কলেজের সাবেক জিএস নিজামউদ্দিনকে সভাপতি ও কোনাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলতাফ হোসেনকে সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলমকে সাংগঠনিক সম্পাদক ও বিয়ানীবাজার বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার শিব্বির আহমদকে কোষাধক্ষ্য করে একটি আংশিক কমিটি গঠন করা হয়।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি শহীদ আহমদ, সহ সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদ, প্রচার সম্পাদক লিমন আহমেদ, সহ প্রচার সম্পাদক হেফজুর রহমান রাজু, দপ্তর সম্পাদক মাহবুব আহমদকে নিয়ে পরিচালনা পর্শদ গঠন করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জুনেদ আহমদ, জাহেদ আহমদ, আমান উদ্দিন, আতিকুর রহমান, হানিফ উদ্দিন, শরীফ মুহাম্মদ ফয়সল, নুরুল আমিন, সেলিম উদ্দিন, রুহেল আহমদ, ফয়সল আহমদ, অ্যাপ লুক, হোসাইন আহমদ, আব্দুল কাদির।

সভায় সকলের উপস্থিতিতে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। তারা হলেন, খোবের আহমদ শামীম, সেলিম উদ্দিন, হাবিবুর রহমান, জমির বাবু রহমান, আবু বক্কর সিদ্দিক, যুনায়েদ সাদ উদ্দিন, আলফাজ উদ্দিন, ফারুক আহমদ, আলী আহমেদ, তাঁজির আহম্মেদ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.