Sylhet View 24 PRINT

ইস্ট লন্ডনে শোকসভা অনু্ষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-০৪ ১২:১৮:৫৬

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর এনইউ  উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির  সাবেক সদস্য  মরহুম আজিজুর রহমান এবং স্কুলের সাবেক ছাত্র ও বিশিষ্ঠ রাজনৈতিক নেতা মো. আব্দুল মান্নান এর মৃত্যুতে ‘দশঘর ইউনিয়ন উন্নয়ন পরিষদের’ ইউকে’র উদ্যোগে এক শোকসভার আয়োজন করা হয়। তারিখ গত ২৭ জানুয়ারি এটি অনুষ্ঠিত হয় ইস্ট লন্ডন-এর ব্রিকলেন জামে মসজিদের হলরোমে।এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আজম আলী ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম।

এতে মরহুমের জীবনের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন টাওয়াার হ্যামলেটস কাউন্সিলের সাবেক দুই দুইবার এর স্পিকার আব্দুল মুকিত চুন্নু এমবিই, যুক্তরাজ্যের বাঙালি কমিউনিটির অত্যন্ত প্রভাবশালী কমিউনিটি নেতা সাংবাদিক, সমাজসেবক, কে এম আবু তাহের চৌধুরী, দর্পণ সম্পাদক মো. রহমত আলী, বিশিষ্ট কমিউনিটি নেতা ইলিয়াস মিয়া কামালি, নর্থাম্পটন থেকে আগত এই স্কুলের প্রাক্তন ছাত্র বিশিষ্ট কমিউনিটি নেতা এম এ রউফ, কভেন্ট্রি থেকে আগত স্কুলের প্রাক্তন ছাত্র ও আওয়ামী লীগ নেতা মকদ্দস আলী, মিরপুর হাই স্কুলের সাবেক সহ প্রধান শিক্ষক আমির উদ্দিন আহমদ, বিশ্বনাথ কলেজের সাবেক কর্মকর্তা আব্দুল খালিক, সমাজসেবি আনোয়ার খান ও মরহুম আজিজুর রহমানের ছেলে সাইফুর রহমান প্রমূখ। সভায় আরও যোগদান করেন আবদুর নুর, আনছার আলী, এতে স্কুলের প্রাক্তন ছাত্রগন যোগদান করেন।
বক্তাগন তাঁদের জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ও সমাজে তাদের বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন। দশঘর হাইস্কুলে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড এবং ম্যানিজিং কমিটিতে তাদের নানাবিধ কার্যক্রমের উল্লেখ করা হয় এবং বর্তমান তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।
সিলেটভিউ২৪ডটকম/৪ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/আরএইচডি


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.