Sylhet View 24 PRINT

ইতালি আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২৯ মার্চ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৭ ১১:২৯:১৩

ইতালি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলকে সামনে রেখে মঙ্গলবার রাজধানী রোমে সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশনের আয়োজনে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

সম্মেলনে প্রস্তুতি কমিটির আহবায়ক জিএম কিবরিয়া সাংবাদিকদের জানান, সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশন আগামী ২৯শে মা'র্চ সুষ্ঠু এবং সুন্দরভাবে সম্মেলন করার জন্য প্রস্তুত। তিনি বলেন, আলোচনা সাপেক্ষে সম্মেলন তারিখ পরিবর্তন বিষয়ে ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটি যদি মনে করে, সেটি পরিবর্তন করা দরকার। সে ক্ষেত্রে সম্মেলন তারিখ পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। তবে ২৯শে মা'র্চকে সামনে রেখে তারা কাজ করে যাচ্ছেন বলে উল্লেখ করেন সাংবাদিক সম্মেলনে।

সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দরা আরও জানান, সদস্য ফরম ইতিমধ্যেই ছাড়া হয়েছে। ইতালীতে বসবাসরত দলের সাথে সক্রিয় সংশ্লিষ্ট সকলকে সদস্য ফরম গ্রহন করার জন্য আহ্বান জানান।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, নির্বাচন কমিশনার দিদারুল আবেদীন, জালাল উদ্দিনসহ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হাজী মোঃ জসিম উদ্দিন, মোঃ শাহ আলম, আফতাব বেপারী, মোঃ লিটন হাজারী ও মুজিবুর সিকদার।

এ সময় নেতৃবৃন্দরা ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আনন্দঘন পরিবেশে সফলভাবে সম্পন্ন করার জন্য তারা সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.