Sylhet View 24 PRINT

জর্ডানে প্রবাসীদের সঙ্গে বাংলাদেশি নতুন রাষ্ট্রদূতের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৫ ১২:৩৯:৪৬

কুহিনুর রহমান, জর্ডান :: গতকাল বুধবার (৪ মার্চ ) বাংলাদেশ দূতাবাস আম্মানের হল রুমে জর্ডান প্রবাসী বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেত্তৃবৃন্ধের সাথে মতবিনিময় সভা ও সৌজন্য সাক্ষাৎ করেন জর্ডানে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত নাহিদা সোবহান। এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মোহাম্মদ মনিরুজ্জামান এবং প্রথম সচিব ও দূতালয় প্রধান মো. বশির।

জর্ডানের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা এসময় নতুন রাষ্ট্রদূত নাহিদা সোবহানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

মতবিনিময় সভায় রাষ্ট্রদূত নাহিদা সোবহান প্রবাসীদের বিভিন্ন সমস্যা গুলো মনযোগ সহকারে শোনেন এবং এগুলো সমাধানে প্রবাসীদের আশ্বস্ত করেন।

রাষ্ট্রদূত জর্ডান প্রবাসী কমিউনিটি নেতাদের জানিয়েছেন, যেকোন প্রয়োজনে দূতাবাসের পক্ষ থেকে সহযোগিতা করা হবে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক এএস শ্যামলের নেত্তৃত্বে জর্ডান প্রবাসীদের পক্ষ থেকে ৫ দফা লিখিত দাবি পেশ করেন।

রাষ্ট্রদূত  বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পক্ষ থেকে পেশ করা দাবি গুলো পড়ে দেখেন এবং এই জন্য তিনি কাজ করবেন বলে আশ্বস্ত করেন।

এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক  সংগঠনের পক্ষ থেকে জর্ডান প্রবাসীদের বিভিন্ন দাবি ও সমস্যাগুলো রাষ্ট্রদূতকে জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/৫ মার্চ, ২০২০/ ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.