Sylhet View 24 PRINT

করোনা: কাতারে ৩ দিনে সুস্থ ১৪ হাজার ৮৯১ জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-৩১ ২০:০৩:০৮

কাতার প্রতিনিধি :: কাতারে করোনা ভাইরাসে প্রতিদিনই সম্পূর্ণভাবে সুস্থ হয়ে নিজগৃহে ফিরছেন আক্রান্তদের অনেকেই। রবিবার আরও ৪ হাজার ৪৫১ জন নাগরিক সম্পূর্ণভাবে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন বলে জানিয়েছে দেশটির জনস্বাস্থ্য মন্ত্রণালয়। 

গত শুক্রবার (২৯ মে) সুস্থ হওয়া রোগীর সংখ্যা ছিল ৫ হাজার ২০৫ জন এবং শনিবার (৩০ মে) আরও ৫ হাজার ২৩৫ জন (একদিনে সর্বোচ্চ) করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে ঘরে ফিরেন। এনিয়ে দেশটিতে ৩ দিনে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৪ হাজার ৮৯১ জন এবং এখন পর্যন্ত সর্বমোট সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৩০ হাজার ২৯০ জনে পৌঁছেছে।
রবিবার স্হানীয় সময় দুপুরে দেশটির জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়, গত ২৪ ঘন্টায় ৪ হাজার ৮১ জন নাগরিকের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্য থেকে ১ হাজার ৬৪৮ জন করোনা সংক্রমিত রোগী সনাক্ত করা হয়েছেন। এনিয়ে দেশটিতে করোনা ভাইরাসে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫৬ হাজার ৯১০ জনে দাঁড়ালো।
এসময় মন্ত্রণালয় থেকে আরও জানানো হয়, রবিবার ৭৭ বছর ও ৫৩ বছর বয়সী আরও দুইজন কাতারে বসবাসকারী নাগরিক করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন এবং এই রোগে বর্তমানে দেশটিতে  চিকিৎসাধীন আছেন ২৬ হাজার ৫৮২ জন নাগরিক। 

সিলেটভিউ২৪ডটকম/৩১ মে ২০২০/এসএ/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.