Sylhet View 24 PRINT

করোক্রান্তদের সাহায্যার্থে শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতি ইউএসএ’র অর্থ সংগ্রহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৩ ১৯:৫৯:৫৬

সিলেট ::  শ্রীধরা-নবাং জনমঙ্গল সমিতি ইউএসএ’র এক সাধারণ সভা গত রোববার অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি ডা:মাহফুজুর রহমান খালেদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসেন আহমদের পরিচালনায় ওজনপার্কের দেশী সিনিয়র সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বৈশ্বিক মহামারী করোনায় বিপর্যস্থ কর্মহীন শ্রীধরা-নবাং গ্রামের অধিবাসীগণের মধ্যে বিতরনের জন্য উপহার হিসেবে নগদ ১১ লক্ষ টাকা যুক্তরাষ্ট্রে বসবাসরত সংস্থার সদস্যদের নিকট থেকে সংগ্রহ করা হয়।

সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসেন আহমদ বলেন, আপনারা সকলে এই দুর্যোগ মুহুর্তে টাকা ও মূল্যবান সময় দিয়ে সহযোগিতা করেছেন এজন্য আমার ব্যক্তিগত ও সংস্থার পক্ষ থেকে আপনাদের সকলের প্ৰতি অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি৷ সভায় দাতাগনের নাম প্রকাশ করেন কোষাধ্যক্ষ আব্দুল হান্নান দুখু।

সভায় বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টামন্ডলীর সদস্য আহমদ মোস্তফা বাবুল, বাবুল আহমদ, আং হক মনিয়া , আব্দুল জব্বার, মোঃ ফখর উদ্দিন, মজনুল হক, আব্দুল কুদ্দুছ টিটু, সহ সভাপতি তেরা মিয়া, আলী হাসান, নোমান তারেক ও প্রচার সম্পাদক হাসান আহমদ।

সভায় উপস্থিত ছিলেন মুজিবুর রহমান, বজলুল হক, মস্তফা কামাল, আইনুল হক স্বপন, আমিনুর রহমান জাহিদ, আতিকুর রহমান, তাহের আহমদ, শামীম আহমদ, সুমন আহমদ, ফরান আহমদ, কামরুজ্জামান রুমন, জুবায়ের আহমদ, সুমেল আহমদ, আবুল কাশেম, সোহেল আহমদ, তানবির আহমদ, সামাদ আহমদ, রাহিম আহমেদ ও আক্তার হোসেন।

বাংলাদেশে অবস্থানরত সংস্থার সাধারণ সম্পাদক হাজী আং সবুর চুড়ান্ত অনুমোদনকৃত তালিকা অনুযায়ী উভয় গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গদের সাথে নিয়ে প্রায় ৬৭০ পরিবারের মধ্যে ১১ লক্ষ টাকা বিতরণ করবেন।

সিলেটভিউ২৪ডটকম / ৩ জুলাই, ২০২০ / প্রেবি / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.