আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি আলামীন মিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১৬ ০০:৩৭:০৯

কবির আল মাহমুদ, স্পেন :: বাংলাদেশ এসোসিয়েশান ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হয়েছেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি কমিউনিটি নেতা আলামীন মিয়া। বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর কর্তৃক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক স্বপরিবারে অবকাশকালীন ছুটিতে আমেরিকা সফরে যাওয়ায় স্পেনে বাংলাদেশী কমিউনিটির সেবা তথা সাংগঠনিক কার্যক্রম পরিচালনা এবং গতিশীল রাখার জন্য সিনিয়র সহ-সভাপতি আলামীন মিয়াকে বাংলাদেশ এসোসিয়েশান ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পণ করা হয়।

বাংলাদেশ এসোসিয়েশান ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক স্পেনে ফিরে না আসা পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করবেন।

এদিকে বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ-সভাপতি এবং গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ-সভাপতি আলামীন মিয়া বাংলাদেশ এসোসিয়েশান ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছে গ্রেটার ঢাকা এসোসিয়েশান ইন স্পেন। সংগঠনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে ও নরসিংদী ওয়েল ফেয়ার সোসাইটি ইন স্পেনের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিলনের সঞ্চালনায় সংবর্ধনা

সভায় বক্তব্য দেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, গ্রেটার ঢাকা এসোসিয়েশান ইন স্পেনের উপদেষ্টা বশির উদ্দিন, খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন ও শিল্পী সোহেল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, আলামীন মিয়া, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি, গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ-সভাপতি, নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি ইন স্পেনের সভাপতি এবং আল হূদা জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতিসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে থেকে ইতিমধ্যে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক প্রবাস জীবন খবর

  •   ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া
  •   আটকেপড়া প্রবাসীদের ভিসা-ইকামার মেয়াদ বাড়াচ্ছে সৌদি
  •   বাংলাদেশিদের যেভাবে সুযোগ হচ্ছে মাল্টায় যাওয়ার
  •   আরব আমিরাতে বছরে মারা যান এক হাজার প্রবাসী কর্মী
  •   সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার বিতরণ
  •   আয়ারল্যান্ডে পরিবহন মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটিতে বাংলাদেশীর স্থান
  •   বাংলাদেশি রুমা এখন মার্কিন এটর্নি
  •   ইতালিতে কোভিড ফ্রি ট্রেন,খুশি প্রবাসী বাংলাদেশিরা
  •   খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল
  •   যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-বাবা-নানিকে হত্যার পর দু’ভাইয়ের আত্মহত্যা