আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

এলইউতে ৩য় সমাবর্তন লোগো ও রেজিস্ট্রেশন অ্যাপ উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২৮ ১৫:৪৩:৫১

সিলেট :: ফল সেমিষ্টার ২০১২ থেকে ফল সেমিষ্টার ২০১৭ পর্যন্ত গ্রাজুয়েশন/মাস্টার্স সম্পন্নকারী পাঁচ হাজারেরও অধিক গ্রাজুয়েট নিয়ে খুব শীঘ্রই নিজস্ব ক্যাম্পাসে লিডিং ইউনিভার্র্সিটি আয়োজন করতে যাচ্ছে ৩য় সমাবর্তন অনুষ্ঠান।

সিলেট লিডিং ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন উপলক্ষে সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে সমাবর্তনের লোগো এবং রেজিস্ট্রেশন অ্যাপ এর উদ্বোধন করেন  উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

সমাবর্তন রেজিস্ট্রেশন অ্যাপ (ধঢ়ঢ়) এর উদ্বোধন করে উপাচার্য বলেন, এটি খুব সহজ একটি অ্যাপ্লিকেশন যার মাধ্যমে যে কোন জায়গা থেকে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রক্রিয়াকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, লিডিং ইউনিভার্সিটির এবারের সমাবর্তনে থাকবে আধুনিক প্রযুক্তি এবং মানসম্পন্ন ব্যবস্থাপনা। উৎসবমুখর পরিবেশে লিডিং ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন অনুষ্ঠান সফল করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

লিডিং ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন পরিবেশ বান্ধব হবে উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জনাব বনমালী ভৌমিক বলেন, অ্যালামনাই এবং অতিথিদের সমন্নয়ে এ সমাবর্তন অনুষ্ঠানে থাকবে সবধরনের অত্যাধুনিক আনুষ্ঠানিকতা। এসময় লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, রেজিস্ট্র্রার মেজর (অব) মো. শাহ আলম, পিএসসি, পরিক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমেদ দীনসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২৮ জানুয়ারি ২০১৯/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন