আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নবীনদের বরণ করল রাবি ট্যুরিস্ট ক্লাব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ১৯:৪০:১২

রাবি প্রতিনিধি :: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভ্রমণ বিষয়ক একমাত্র সংগঠন রাজশাহী বিশ্ববিদ্যালয় ট্যুরিস্ট ক্লাবের (আরইউটিসি) পক্ষ থেকে নবীন সদস্যদের বরণ করে নেয়া হয়েছে। শনিবার বিকেলে পাহাড়পুর বৌদ্ধ বিহারে বার্ষিক পিকনিকে নতুন সদস্যদের বরণ করা হয়।

এর আগে সকালে কুসুম্বা মসজিদ ভ্রমণ করে ক্লাবের সদস্যরা। সকাল ৮ টায় মতিহারের সবুজ চত্বর থেকে বাসে করে সদস্যরা পাহাড়পুরের উদ্দেশ্যে রওনা দেয়। পাহাড়পুরে নবীনবরণ শেষে বার্ষিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ক্লাবের নতুন ও পুরাতন সদস্যরা অংশগ্রহণ করে।  অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ক্লাবের সভাপতি হিমেল ফারাবি বলেন, নবীনদের নিয়ে এবছর আমাদের প্রথম ভ্রমণ। আমরা ভ্রমন প্রিয় শিক্ষার্থী তাই পাহাড়পুরে ক্লাবের নতুন সদস্যদের বরণ করে নেওয়ার উদ্যোগ। ভিন্নধর্মী এমন উদ্যোগে খুশি ক্লাবের নতুন সদস্যরা। ২০১৬ সালে প্রতিষ্ঠাতার পর থেকে ভ্রমণ পিয়াসু শিক্ষার্থীদের নিয়ে প্রতিবছর বিভিন্ন দর্শনীয় স্থানে ও দেশের ঐতিহাসিক স্থানগুলোতে ক্লাবের সদস্যদের নিয়ে ট্যুরের আয়োজন করা হয়। দেশের পর্যটন শিল্প বিকাশে অবদান রাখছে রাবি ট্যুরিস্ট ক্লাব। 

সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/রাবিপ্র/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন