Sylhet View 24 PRINT

মুকুল কুবি'র সভাপতি সাকিব, সম্পাদক সিয়াম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৯ ২০:৪৯:৩৯

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সামাজিক সংগঠন মুকুল কুমিল্লা বিশ্ববিদ্যালয়’র প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান শামসুজ্জামান মিলকীকে উপদেষ্টা করে ঘোষিত এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের শিক্ষার্থী কাজী সাকিবুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের শিক্ষার্থী সিয়াম চৌধুরী।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান; সহ-সভাপতি আবদুল্লাহ হক মোল্লা, মোজাম্মেল হক মিলন ও আকবর হোসেন; যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম, আবির হাসান প্রান্ত ও আনোয়ার হোসেন আসিফ; সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ সিরাজুম মনিরা সোপা, দপ্তর সম্পাদক আরাফাত হোসেন, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শাহিদুল ইসলাম বিজয়, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক উম্মে সালমা শাওন এবং কার্যনির্বাহী সদস্য ফাতেমা তুজ জোহরা, ইয়াছিন মিয়া, জুলিয়া জান্নাত ও নাসরিন আক্তার।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৬ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে মুকুল কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম শুরু হয়। প্রতিষ্ঠার পর থেকে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে আসছে সংগঠনটি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.