Sylhet View 24 PRINT

রুয়েটে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার সমাপ্তি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ১৯:৪০:৩০

রাবি প্রতিনিধি :: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার পুরুষ বিভাগে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এবং নারী বিভাগে জাতীয় বিশ্ববিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার সকালে রুয়েট কেন্দ্রীয় মাঠে পুরুষ ও নারী বিভাগের সেমিফাইনাল, তৃতীয় স্থান নির্ধারণী এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ২-১ সেটে ঢাকা বিশ্ববিদ্যালয় দলকে এবং নারী বিভাগে জাতীয় বিশ্ববিদ্যালয় ২-১ সেটে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অন্যদিকে পুরুষ ও নারী উভয় বিভাগেই তৃতীয় স্থান অর্জন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

বিকালে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, চীফ ফিজিক্যাল এডুকেশন অফিসার মো. মাহবুবুল আলম ও রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড় প্রমুখ।

গত ১৬ মার্চ রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল (নারী ও পুরুষ) প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতার পুরুষ বিভাগে দেশের ১৬ টি বিশ্ববিদ্যালয় এবং নারী বিভাগে ৮টি বিশ্ববিদ্যালয় দল অংশগ্রহণ করেছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.