আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ক্লাসিক স্কুল এন্ড কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-০৮ ১৮:৪৪:৫৫

সিলেট :: সিলেটের উপশহরস্থ ক্লাসিক স্কুল এন্ড কলেজের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন এবং প্রয়াত প্রফেসার মোদাব্বের আলী সাহেবের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার দুপুর ১২টায় সিলেট ক্লাসিক স্কুল এন্ড কলেজের হলরুমে ওরিয়েন্টেশন ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ব্যাবস্থাপনা পরিচালক লবিবুর রহমানের সভাপতিত্বে এবং প্রভাষক ওয়রিদ উল্লাহর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মুজিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক নজরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের প্রভাষক রিফাত হোসেন, জামিল হোসেন, নুরুল আমীন, জাহেদুর রহমান, খাদেজা বেগম, রাহাত আরা ববি, আব্দুল মতিন, হাবিব মেহেদী, ইফতেখার নোমান, তাজকির আহমদ, জাসাদ আহমেদ, সাংবাদিক এস এম জহুরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রভাষক আব্দুল্লাহ আল আমীন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবাগত শিক্ষার্থী মাহমুদুল হাসান, তামান্না শারমিন। দেশাত্মবোধক গান পরিবেশন করেন দ্বাদশ শ্রেণীর ছাত্রী মরিয়ম বেগম ও নবাগত শিক্ষার্থী তাওহিদ আহমদ চৌধুরী। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন দ্বাদশ শ্রেণীর ছাত্র আমীর আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/৮ জুলাই ২০১৭/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন