আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

দৃশ্যমান হলো মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-০২ ১১:২৬:২৬

এম ইউ প্রতিনিধি :: সময়টা ভালোই যাচ্ছে সিলেটের ঐতিহ্যবাহী মেট্রোপলিটন ইউনিভার্সিটির। তথ্যপ্রযুক্তিতে  শিক্ষার্থীদের দেশ-বিদেশে একের পর এক সাফল্যের পাশাপাশি আসন্ন বিপিএলেও অংশগ্রহণ করতে চুক্তিবদ্ধ হয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি তিনজন শিক্ষার্থী। বিনোদন কিংবা অন্যান্য ক্যাটাগরিতেও সমানতালে অংশগ্রহণ করছে মেট্রোপলিটিয়ানরা। যার ফলে বারবার ঘুরেফিরে আলোচিত হচ্ছে সিলেটের এই বেসরকারি  ইউনিভার্সিটি।

তবে এতো সাফল্যের পরও একটা অপূর্ণতা ছিলো মেট্রোপলিটন ইউনিভার্সিটির। তবে সাফল্য যাদের হাতের মুঠোই, তাঁদের কেইবা দাবিয়ে রাখতে পারে! এবার সেই অপূর্ণতা থেকে পরিপূর্ণতার পথে একধাপ এগিয়ে গেলো সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি। কেননা  সিলেটের ঐতিহ্যবাহী মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের ভবন দৃশ্যমান হয়েছে। তাই  ইউনিভার্সিটির প্রশাসন তথা শিক্ষার্থীদের মাঝে বাড়তি আবেগ-উচ্ছ্বাস কাজ করছে। অনেকেই বিভিন্ন আবেগী কথাবার্তা লিখে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়।

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী সিলেটভিউ২৪ডটকমকে বলেন, আজকের  মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবারারের সাবেক এবং বর্তমান শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মাচারী তথা সিলেটের শিক্ষানুরাগী মানুষের বহুল আকাঙ্খিত মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্বপ্নের স্থায়ী ক্যম্পাস দৃশ্যমান হলো। এটি আমাদের জন্য শুধু আনন্দের নয়, পাশাপাশি গর্বের। শুরু থেকে আমাদের যারা পাশে ছিলেন এবং ভবিষ্যতে পাশে থাকবেন, তাঁদের সবার প্রতি কৃতজ্ঞ মেট্রোপলিটন ইউনিভার্সিটি। আশা করি সকলের সাহায্য সহযোগিতা সর্বোপরি অনুপ্রেরণা অব্যাহত থাকবে। কারণ সবার সহযোগিতা ও অনুপ্রেরণায় মেট্রোপলিটন ইউনিভার্সিটি এগিয়ে চলছে।
সিলেটভিউ২৪ডটকম/২ অক্টোবর ২০১৭/এমইউ/আআ/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন