আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

'তেলাপোকা ভাজি' পাওয়া গেল এয়ার ইন্ডিয়ার খাবারে!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৬-১১-১৯ ০০:১৯:৩৬

এয়ার ইন্ডিয়াকে সহ্য করতে হচ্ছে ‘তেলাপোকা ভাজি’ খাওয়ানোর সমালোচনা। এর আগে একবার তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল ‘পোকা’ খাওয়ানোর বদনাম।  সেই পোকাটা মিলেছিল স্যান্ডউইচে। এবার ‘তেলাপোকা ভাজি’ মিললো দিল্লি থেকে শিকাগোগামী ফ্লাইটে পরিবেশন করা নিরামিষ পাকোরার ভেতর।

যার পাতে এই তেলাপোকা ভাজি গেছে সেই হতভাগ্যের নাম রাহুল রঘুবংশী। তিনিই তার টুইটার অ্যাকাউন্টে ছবিসহ এ খবরটি প্রকাশ করেছেন। তেলাপোকা কেলেঙ্কারির এই ঘটনা বৃহস্পতিবার ছড়িয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। 

রাহুল রঘুবংশীর টুইটের বরাত দিয়ে সংবাদমাধ্যম জানায়, রাহুল যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটসে চাকরি করেন। দিল্লিতে বেড়াতে এসে শিকাগো যাওয়ার পথে এয়ার ইন্ডিয়ার এ/১২৭ ফ্লাইট ধরেছিলেন তিনি। সেই ফ্লাইটে সবাইকে নাস্তা দেওয়ার পাশাপাশি তাকেও দেওয়া হয় পাকোরা। সেই পাকোরায় কামড় বসাতেই রাহুলের চোখে পড়ে একটি আস্ত তেলোপাকা!

রাহুল বলেন, "তারা খাবার দিলো এবং খাবারটি অর্ধেক খাওয়ার পর দেখতে পাই একটি তেলাপোকা ভাজা রয়েছে এর মধ্যে। কিছুক্ষণের জন্য মনে হচ্ছিল যেন গা গুলিয়ে উঠছে। আমার পেটের মধ্যে তখন তেলাপোকার কত ভাগ চলে গেছে জানি না। ওই নিরামিষ খেয়ে আমার পেটে যন্ত্রণাও শুরু হয়ে গেছে।"

বিষয়টি কেবিন ক্রুর কাছে জানানো হলে তারাও ব্যাপারটি স্বীকার করে নেন এবং দুঃখ প্রকাশ করেন। কিন্তু তাতে কি আর রাহুলের পেট যন্ত্রণা কমে।

এর আগে এয়ার ইন্ডিয়ার নিউইয়র্ক থেকে দিল্লিগামী এআই ১০২ ফ্লাইটে পরিবেশন করা স্যান্ডউইচে মিলেছিল মরা পোকা। সেবারও দুঃখ প্রকাশ করেছিল এয়ারলাইন্সটির কর্তৃপক্ষ। কিন্তু সমাধান যে হয়নি তা এই নতুন কেলেঙ্কারিতেই প্রমাণ পাওয়া গেল।

শেয়ার করুন

আপনার মতামত দিন