আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আইএফআইসি ব্যাংকে দুই পদে চাকরি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৬-১১-২৮ ০০:৩৫:০৩

বেসরকারি ব্যাংকিং প্রতিষ্ঠান আইএফআইসি জনবল নিয়োগ দেবে। প্রতিষ্ঠানটি  ‘ট্রেইনি অ্যাসিস্টেন্ট অফিসার (টিএও)’ এবং ‘কল সেন্টার এক্সিকিউটিভ’ এই দুই পদে লোক নিতে সম্প্রতি বিডিজবসে বিজ্ঞপ্তি দিয়েছে। আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন পড়বে না।

ট্রেইনি অ্যাসিস্টেন্ট অফিসার (টিএও)
স্নাতক পাসেই আবেদন করা যাবে। তবে শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়েই তৃতীয় শ্রেণি বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য হবে না। পাশাপাশি প্রার্থীদের যোগাযোগে দক্ষ এবং কম্পিউটার চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে। এ ছাড়া আইএফআইসি ব্যাংকের যেকোনো শাখায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া
আইএফআইসি ব্যাংকের ওয়েবসাইটের (career.ificbankbd.com) মাধ্যমে পদটিতে আবেদন করা যাবে। আবেদন করার সুযোগ থাকছে ০১ ডিসেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

কল সেন্টার এক্সিকিউটিভ
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। পাশাপাশি ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে দক্ষতা এবং কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতে হবে।  নিয়োগপ্রাপ্তদের প্রতিমাসে ১৫ হাজার টাকা বেতন দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের ছবিসহ সম্পূর্ণ জীবনবৃত্তান্ত পাঠাতে হবে ‘mhadi.ebl@gmail.com’ ঠিকানায়। আবেদন করা যাবে ১০ ডিসেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

শেয়ার করুন

আপনার মতামত দিন