আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

অপহৃত হলেন প্রভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৩ ০১:১৫:৩৫

আসাদুজ্জামান সোহাগের রচনায় চয়নিকা চৌধুরীর ‘হীরার আংটি’ নামক একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা, অভিনেতা শিপন মিত্র ও সজল।

নাটকের গল্পে দেখা যাবে, পারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর প্রভা অপহৃত হন। অবশেষে প্রভাকে পাওয়া গেলেও পলাতক রয়ে যান প্রভার হবু স্বামী শিপন মিত্র।

নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, রাসেল ও রুপা দুজন দুজনকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রুপা অপহৃত হয়। পরে রুপাকে পাওয়া যায় কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রুপার জীবনে উপস্থিত হয় রাসেলের বন্ধু পাভেল। তারপর কী ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে। 

নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, নাটকের গল্পটি অনেক চমৎকার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে। এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী। 

শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে আশা করছি। 

প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। 

আসছে ১৬ই ডিসেম্বর নাটকটি কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়।

শেয়ার করুন

আপনার মতামত দিন