Sylhet View 24 PRINT

'মিথ্যা বলবো না, এতদিন বিকিনি পরতে ভয় পেয়েছি'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-২৪ ০১:০৫:৪৪

বলিউডের দাবাং কন্যা হিসেবে খ্যাত সোনাক্ষী সিনহা।   অভিনয়, রূপ ও গ্লামার দিয়ে জয় করেছেন দর্শক হৃদয়। বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী।

বলিউডের বেশ কয়েকটি ব্যবসা সফল ছবিতে অভিনয় করলেও এখন পর্যন্ত কোনটিতেই খুব বেশি খোলামেলা রূপে দেখা যায়নি তাকে। এমনকি বিকিনি পরেও ক্যামেরাবন্দি হননি তিনি।

যেখানে বলিউডের প্রায় সব নায়িকাই কোন না কোন ছবিতে বিকিনি পরেছেন সেখানে সোনাক্ষির বিকিনি না পরার সিদ্ধান্ত নিয়ে আলোচনাও কম হয়নি।

পরিচালকরা বেশ কয়েকবার চাইলেও সোনক্ষি ‘না’ করতে দ্বিধাবোধ করেননি। তবে এবার পর্দায় বিকিনি পরতে রাজী হয়েছেন শত্রুঘ্ন সিনহা কন্যা। সবাইকে অবাক করে এবার বিকিনি গায়ে জড়াতে যাচ্ছেন সোনাক্ষি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিলো আপনি কি বিকিনি পরতে ভয় পান? সোনাক্ষি উত্তরে বলেন, 'মিথ্যা বলবো না। এতদিন বিকিনি পরতে ভয় পেয়েছি।
কারণ আমি আমার ফিগারকে উপযুক্ত মনে করিনি বিকিনির জন্য। তবে আগের সোনাক্ষি এখন আর নেই। সিদ্ধান্ত বদল করেছি আমি। এখন আমি আগের চাইতে অনেক বেশি ফিট শারীরিকভাবে। বিকিনির জন্য উপযুক্ত। যে কোন সময় দর্শক আমাকে বিকিনি পরে ক্যামেরাবন্দি হতে দেখবেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.