আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জাহিদ হাসান তার পরিচিত পথের বাইরে হেঁটেছেন...

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-০৮ ০১:০৯:২৭

সুবর্ণা মুস্তাফা :: আমাদের সবার সিনেমা, হালদা। হালদা দেখে বের হলাম। ধন্যবাদ তৌকীর আহমেদ, এতো পরিচ্ছন্ন একটি চলচ্চিত্র নির্মাণের জন্য। 

অভিনয় সমৃদ্ধ একটি সিনেমা হালদা। মোশাররফ করিমকে বহুদিন পর আবার ফিরে পেলাম। কাউকে অসম্মান না করেই বলছি, গৎবাঁধা চরিত্রের ভিড়ে মেধাবী এই অভিনেতাকে খুবই মিস করছিলাম। আবারও তৌকীরকেই ধন্যবাদ বদি চরিত্রে মোশাররফকে নির্বাচিত করার জন্য।

জাহিদ হাসান তার পরিচিত পথের বাইরে হেঁটেছেন, অত্যন্ত সফল তার এই পদচারণা। ফজলুর রহমান বাবু, দিলারা জামান, রুনা খান, শাহেদ আলী সুজন, প্রত্যেকের চরিত্রায়ণ হৃদয় স্পর্শ করে। 

তিশা, তার কথা আলাদা করেই বলতে হবে। আমার দেখা এটি তিশার শ্রেষ্ঠ অভিনয়।

আমার চোখে ভাসছে হাসু, তার সারল্য, তার প্রেম, বেদনা, বিদ্রোহ। হালদা পাড়ের হাসুই তিশা, তিশাই হাসু। তিশাকে অভিনন্দন। পরিচিত গণ্ডির বাইরে এসে এমন আরও অজস্র চরিত্রে আপনি অভিনয় করুন, দর্শক হিসেবে এটি আমার চাওয়া।
হালদা চলচ্চিত্রের চিত্রগ্রহণে মন জুড়িয়ে যায়, চোখ জুড়িয়ে যায়। সমুদ্র, নদী, আকাশ, সর্ষে ফুল, দিন, রাত বড়ই সুন্দর। আবহসঙ্গীত চমত্কার। 

তৌকীর আহমেদ এই সময়ের সফলতম চলচ্চিত্র নির্মাতা। তিনি কথা বলেছেন চলচ্চিত্রের ভাষায়। পুরো ছবি জুড়ে পরিচালকের উপস্থিতি স্বস্তি আনে। তৌকির আহমেদ আপনার জন্য ভালোবাসা অফুরান।

আপনার আগামী চলচ্চিত্রের অপেক্ষায় থাকলাম ...
জয়তু, হালদা।

(ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

শেয়ার করুন

আপনার মতামত দিন