আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

'হ্যাঁ আমিও প্রেমে পড়েছিলাম, কিন্তু ব্যর্থ হয়েছি'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১১ ০০:৩৯:১২

রজনীকান্ত। যার পুরো নাম শিবাজি রাও রামোজি রাও গায়েকাওয়াদ। যিনি ভারতের দক্ষিণী সিনেমা জগতে থালাইভা নামেও পরিচিত। সম্প্রতি নিজেকে রাজনীতির সঙ্গে যুক্ত করেছেন এ কিংবদন্তি অভিনেতা। 

অভিনয় জীবনে অসংখ্য ব্লকব্লাস্টার সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিশ্বজুড়ে তার রয়েছে অগণিত ভক্ত। ব্যক্তিজীবনে অনেকটাই সফল তিনি। কিন্তু জীবনের প্রথম প্রেমে সফল হতে পারেননি এ অভিনেতা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে প্রথম প্রেমের অভিজ্ঞতা প্রসঙ্গে রজনীকান্ত বলেন, ‘হ্যাঁ, আমিও প্রেমে পড়েছিলাম। কর্ণাটকে স্কুলে পড়ার সময় আমার এই অভিজ্ঞতা হয়। আমি এটি ভুলতে পারিনি। প্রথম ভালোবাসা সবার হৃদয়ে থাকে। অনেকে তাদের প্রথম ভালোবাসায় সফল হয়, আবার অনেকে ব্যর্থ হয়। আমি প্রথম ভালোবাসায় ব্যর্থ হয়েছি।’

সম্প্রতি সাউথ ইন্ডিয়ান আর্টিস্ট অ্যাসোসিয়েশন (এসআইএএ)বা নাদিগড় সঙ্গম-এর আয়োজনে এক অনুষ্ঠানে এ কথা জানান রজনীকান্ত। মালয়েশিয়াতে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান। নাদিগড় সঙ্গম’র নতুন ভবন নির্মাণে অর্থ সংগ্রহের জন্য এর আয়োজন করা হয় বলে জানা গেছে। সেখানে রজনীকান্ত ছাড়াও উপস্থিত ছিলেন আরেক জনপ্রিয় অভিনেতা  কমল হাসান।

শেয়ার করুন

আপনার মতামত দিন