আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কিছু তিক্ত অভিজ্ঞতা নিয়ে দেশ ছাড়ছি: ফারিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-৩০ ০১:০২:১০

মালয়েশিয়ায় ফিরে গেলেন আলোচিত মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। গতকাল রবিবার বাংলাদেশ ছাড়ার আগে ফেসবুক একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। তাতে উঠে এসেছে তার ক্ষোভ। কারও নাম উল্লেখ না করলেও বুঝিয়ে দিয়েছেন তার ক্ষোভ কাদের প্রতি এবং কেন। পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

আর একটু পর আমি দেশ ছাড়ছি... অনেক মানুষের ভালোবাসা সাথে নিয়ে যাচ্ছি, তার সাথে কিছু তিক্ত অভিজ্ঞতা... এদেশ আমাকে বুঝালো সবাই সত্যটা শুনতে চায়, কিন্তু বলার সাহস রাখে না।

 হাজারো নারী ভিকটিম হন, মুখ বুঝে চোখের পানি ফেলেন, কারণ এই সমাজ প্রতিবাদী নারী চায় না। অভ্যস্ত না নারীর প্রতিবাদ দেখে। সমাজের ভদ্রবেশী মানুষরূপী পশুরা এদের পায়ের নিচেই রাখতে চান।

আমাকেও করেছেন তারা অপমান, দিয়েছেন ধিক্কার...তাতে কি? সত্যের তো জয় হলো, সেটাই আমার পাওয়া...আর যে সব নর্দমার কিটরা বলল, আমি আলোচনায় আসতে এসব করলাম, তাদের জন্য আমার কাছে আসা সব কাজের অফার বিলিয়ে দিয়ে গেলাম...খেয়ে পরো বেঁচে থাক তোরা।

দিনে এখন ১০০০ কাজের অফার আসে। কিন্তু আমার সময় কই? আলোচনায় তো আসলাম, কিন্তু হাজার লাখ টাকার কাজ ছুঁড়ে দিয়ে চলে গেলাম তোদের মুখেই....যাদের কাছে আমার কষ্টের আর্তনাদ বহিঃপ্রকাশ শুধুই খ্যাতি পাওয়ার সস্তা ধান্দা, তাদের জন্য ধাকলো সমবেদনা। আমার মতো ১০ জন ফারিয়া একদিন মুখ খুলবে এই আশায় ভালবাসার বাংলাদেশ তোমায় বিদায়...

শেয়ার করুন

আপনার মতামত দিন