আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বিষ্ণু গ্যাং এর খুনের হিট লিস্টে সালমান খান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১২ ০০:৪৬:১০

বলিউড তারকা সালমান খানকে হত্যার ছক কষেছিল কুখ্যাত 'লরেন্স বিষ্ণু গ্যাং'। আর সালমানকে খুন করতে নিখুঁত শ্যুটার সম্পত নেহরাকে ভাড়া করে লরেন্স। এমনকি সালমানের গতিবিধি সম্পর্কে জানতে বান্দ্রাতেও গিয়েছিল সম্পত। হরিয়ানা পুলিশের বরাত দিয়ে এমন তথ্য প্রকাশ করেছে হরিয়ানা পুলিশ।

সম্প্রতি হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স সম্পত নেহরাকে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করে। পরে ট্রানজিট রিমান্ডে তাকে হরিয়ানায় গুরগাঁওয়ে আনা হয়। হায়দরাবাদ থেকে গুরগাঁওয়ে আসার পথে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সম্পত পুলিশকে জানায়, সালমান খানকে খুনের দায়িত্ব তাকে দেওয়া হয়েছিল। রেইকি করতে সে দু-দিনের জন্য মুম্বাইয়ে যায়। সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের ছবি তোলার পাশাপাশি সল্লু মিয়ার গতিবিধি সম্পর্কেও সে নোট করে।

হরিয়ানা এসটিএফের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল সতীশ বালান জানান, কী ধরনের আগ্নেয়াস্ত্র লাগবে, তা নিয়ে সিদ্ধান্ত নিতেই রেইকি করা হয়। এই নেহরা একসময় ছিল ভারতের জাতীয় স্তরের ডিক্যাথলন অ্যাথলেট। তার বাবা ছত্তীশগড় পুলিশের অবসরপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর।

খোঁজখবর নিয়ে পুলিশ জানতে পারে, লরেন্স বিষ্ণোই 'গ্যাং'-এর অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য এই সম্পত নেহরা। একডজন খুন থেকে গুচ্ছের তোলাবাজি, ছিনতাই-সহ নানাবিধ অভিযোগ রয়েছে এই দলটির বিরুদ্ধে। নেহরাকে এর আগেও একবার ২০১৬-য় গ্রেপ্তার করেছিল পুলিশ। কিন্তু জামিনে ছাড়া পেয়ে যায়। জেরা করে পুলিশ জানতে পারে পাতিয়ালা জেলেই লরেন্সের সঙ্গে আলাপ সম্পতের।

বর্তমানে বিষ্ণোই-ও রাজস্থানের ভরতপুর জেলে বন্দি রয়েছে লরেন্স। গত জানুয়ারিতেই সে সালমান খানকে একবার খুনের হুমকি দিয়েছিল।

শেয়ার করুন

আপনার মতামত দিন