Sylhet View 24 PRINT

ফের বিয়ের পিঁড়িতে আরবাজ খান!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৯ ০০:৫৮:৫০

মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে আরবাজ খানের। বহু পানি ঘোলা করার পর অবশেষে আরবাজের সঙ্গে সম্পর্কের ইতি টানেন মালাইকা। বিচ্ছেদের পর ছেলে আরহানকে নিয়ে ইতিমধ্যেই খান বাড়ি ছেড়েছেন তিনি। কিন্তু মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরবাজ খান।

বলিউড টাউনের খবর, এবার নাকি এক বিদেশী নারীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ খান। জর্জিয়া এন্দ্রিয়ানি নামের সেই নারীর সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে আরবাজ খানকে। ছেলে আরহানকে সঙ্গে নিয়েও জর্জিয়ার সঙ্গে ডিনার ডেট থেকে বের হতে দেখা যায় আরবাজকে। বিষয়টি নিয়ে আরবাজ খান কোনরকম মন্তব্য না করলেও এবার শোনা যাচ্ছে অন্য খবর।

জানা গেছে, এবার নাকি সেই জর্জিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চাইছেন আরবাজ খান। সালমান-আরবাজ খানের বোন অর্পিতা খান শর্মার জন্মদিনের পার্টিতেও দেখা যায় জর্জিয়াকে। পাশাপাশি মাঝে মধ্যে খান বাড়িতেও নাকি দেখা মিলেছে জর্জিয়ার। সেই সঙ্গে গত ৪ অগাস্ট আরবাজ খানের জন্মদিনেও শুভেচ্ছা জানান জর্জিয়া। এবং তাকে ‘রকস্টার’ বলেও উল্লেখ করেন এই মডেল। সবকিছু মিলিয়ে জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে আরবাজ খানের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

শোনা যাচ্ছে, খান বাড়ির তরফ থেকে নাকি ইতিমধ্যেই আরবাজ এবং জর্জিয়ার সম্পর্কে সিলমোহর দেওয়া হয়েছে। আর সেই কারণেই নাকি দ্রুতই বিয়ে করারও পরিকল্পনা করছেন তারা। কবে জর্জিয়ার সঙ্গে আরবাজের সম্পর্ক পরিণতি পাবে, সে বিষয়ে স্পষ্ট করে জানা যায়নি কিছু। তবে পরিবার ছাড়া বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে আরবাজ খান জর্জিয়ার পরিচয় করিয়েছেন। যার মধ্যে রয়েছেন মালাইকার বোন অমৃতা আরোরাও।


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.