Sylhet View 24 PRINT

বলিউডের আলোচিত ৩ পরকীয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ০০:৪২:৩১

নায়ক-নায়িকাদের মধ্যে প্রেমের বিষয়টি নতুন কিছু নয়। আবার বিয়ের পরও অনেকে জড়িয়েছেন পরকীয়া প্রেমের জটিল সম্পর্কে। বলিউডের সেইসব প্রেমের গল্প তুলে ধরা হল-

১. অমিতাভ-রেখা:
রুপালি পর্দায় অমিতাভ-রেখার রসায়ন ছিল অসাধারণ। আর এরই ছাপ পড়তে শুরু করে বাস্তব জীবনেও। ‘দো আনজানে’ ছবিটি করার সময় দু'জনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। যদিও তার আগে জয়া ভাদুরিকে বিয়ে করেন অমিতাভ। শোনাযায়, আলাপ ছবির শুটিংয়ের সময় রেখার বান্ধবীর একটি বাংলোয় দু'জনে নিয়মিত দেখা করতেন।

খুন পসিনা, ইমান ধরম, গঙ্গা কি সউগন্ধ, মুকাদ্দর কা সিকন্দার, মিস্টার নটওরলাল, সুহাগ ছবি করার সময় এই সম্পর্ক আরও জোরদার হয়ে ওঠে। এই কথা কানে আসতেই রেখাকে স্পষ্ট জানিয়ে দেন জয়া। তিনি বলেন, কোনো মতেই তিনি স্বামী অমিতাভের সঙ্গে সম্পর্কও ভাঙবেন না ও তাঁকে ছাড়বেন না”। এরপর সিলসিলা ছবি তাঁদের জীবনের মোড় ঘুরিয়ে দেয়। যে ছবিতে চিত্রনাট্যেও রেখা, অমিতাভ এবং জয়ার ত্রিকোণ প্রেমের গল্প ফুটে ওঠে। এই ছবির পরই দু'জনের সম্পর্কের ইতি পড়ে।

২. কঙ্গনা-আদিত্য:
এক সময়ে শোবিজ পাতার হেডলাইন ছিল আদিত্য পাঞ্চোলি ও কঙ্গনার প্রেমকাহিনী। স্ত্রী জরিনা ওয়াব থাকা সত্ত্বেও বয়সে অনেক ছোট কঙ্গনা রানাউতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন আদিত্য। কিন্তু কঙ্গনাকে মারধর করা এবং একাধিক সম্পর্ক জড়িয়ে থাকার জন্য এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন বলিউডের কুইন খ্যাত এই অভিনেত্রী।

৩. শ্রীদেবী-মিঠুন:
গোপন সম্পর্কে সবার থেকে এগিয়ে আছেন শ্রীদেবী। যোগিতা বালির সঙ্গে বিয়ের পর শুরু হয় মিঠুন-শ্রীদেবীর প্রেম পর্ব। এমনও শোনা যায় গোপনে বিয়েও করেছিলেন মিঠুন ও শ্রীদেবী। এই খবর জানার পর যোগিতা বালি আত্মহত্যা করতে গেলে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন মিঠুন ও শ্রীদেবী। পরে বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শ্রীদেবীকে সাহায্য করার জন্য বাড়িতে আশ্রয় দেন। তিনি জানতেন না তাঁর পিঠের পিছনেই শ্রীদেবী ও তাঁর স্বামীর মধ্যে অন্য সম্পর্ক গড়ে উঠছে। গর্ভবতী হয়ে পড়েন শ্রীদেবী। এরপরই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মোনা ও বনি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.