আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ফিরছেন অ্যাকশন নিয়ে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-১৯ ০০:৫৭:১৭

দর্শকপ্রিয় নির্মাতা বদিউল আলম খোকন পরিচালিত এবং মাহিয়া মাহি অভিনীত ছবি ‘অন্ধকার জগত’ ২২শে ফেব্রুয়ারি দেশের ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে অভিনেতা ডিএ তায়েবের বিপরীতে অভিনয় করেছেন মাহি। প্রথমবার এক ফ্রেমে কাজ করেছেন তারা।

নতুন এ ছবি নিয়ে মাহি বেশ আশাবাদী। তিনি বলেন, প্রথমত বদিউল আলম খোকন ভাই একজন ভালো নির্মাতা। আর এ ছবির কাহিনীতে দারুণ অ্যাকশন রয়েছে। ডিবি অফিসারের চরিত্রে আমি এ ছবিতে অভিনয় করেছি। অনেকদিন পর দর্শক আমাকে অ্যাকশন চরিত্রে খুঁজে পাবেন।

তাই দর্শকরা বেশ এনজয় করবেন ছবিটি। আর ডিএ তায়েব ভাইও সহশিল্পী হিসেবে বেশ ভালো। আমি ছবিটি নিয়ে বেশ আশাবাদী। মাহি অভিনীত ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’,‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘কৃষ্ণপক্ষ’সহ বেশকিছু ছবি দর্শকরা পছন্দ করেছেন। তবে গত বছর মাহি অভিনীত ‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’ নামের ছবিগুলো মুক্তি পাওয়ার পর আশানুরূপ ফলাফল পাননি এই চিত্রনায়িকা। সেই বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ‘জান্নাত’, ‘মনে রেখো’ ছবিগুলোর কাজ ভালো হলেও নানান কারণে আমি গত বছর আশানুরূপ সাড়া পায়নি। তাই গত বছর ব্যক্তিগত জীবন ভালো গেলেও ক্যারিয়ারের দিক দিয়ে সময়টা আমার ভালো যায়নি। তবে নতুন বছর নিয়ে আমি বেশ আশাবাদী।

এদিকে নতুন বছরের বেশকিছু সময় কেটে গেল। এখনো ক্যামেরার সামনে দাঁড়াননি দেশীয় চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কারণ তিনি আগেই বলেছেন নতুন বছরে নতুন ছবি দিয়ে বছরটা শুরু করতে চান। তবে সেই নতুন ছবির দেখা কি তিনি পেয়েছেন? এ বিষয়ে জানতে চাইলে মাহি বলেন, না, এখনো ব্যাটে বলে মিলেনি কোনো নতুন ছবি। তবে আমি এখনো অপেক্ষা করছি। নতুন বছরটা নতুন ছবি দিয়েই শুরু করতে চাই। দরকার হলে আরো কিছুদিন অপেক্ষা করবো। ‘অন্ধকার জগত’ ছবির পর মাহি অভিনীত ‘আনন্দ অশ্রু’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবিতে মাহির বিপরীতে সাইমন সাদিক অভিনয় করেছেন।


সিলেটভিউ২৪ডটকম/১৮ ফেব্রুয়ারি ২০১৯/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন