আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কারাগারে হিরো আলমের জন্য ‘বিশেষ ব্যবস্থা’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১২ ০১:১৭:১০

আলোচিত মডেল-অভিনেতা হিরো আলম গত বৃহস্পতিবার থেকে বগুড়ার জেলা কারাগারে আটক রয়েছেন। সেখানে তাকে অন্য আসামিদের থেকে আলাদাভাবে রাখা হয়েছে। ভক্তদের বিড়ম্বনা এড়াতেই এমনটা করা হয়েছে বলে জানিয়েছেন জেল সুপার মোকাম্মেল হোসেন।

কারাগারে হিরো আলম ভালো ও সুস্থ আছেন জানিয়ে রোববার বগুড়ার জেল সুপার মোকাম্মেল হোসেন জানান, হিরো আলমকে সাধারণ হাজতিদের সঙ্গে ওয়ার্ডে রাখা হয়নি। তিনি ‘জনপ্রিয় ইউটিউব স্টার’। তাই নিরাপত্তার কথা ভেবে ‘বিশেষ ব্যবস্থায়’ তাকে জেলের সেলে রাখা হয়েছে। কারাগারের সেলে থাকলেও হিরো আলম নিয়ম-কানুন মেনে চলছেন।

জেল সুপার আরো জানান, হিরো আলমকে গত বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে কারাগারে আনা হয়। জেলের নিয়ম অনুযায়ী প্রথম দিন রাতের খাবার হিসেবে তাকে খিচুড়ি দেওয়া হয়েছিল। কারাগারের অন্য বন্দীদের মতো গতকাল শনিবার সকালে রুটি ও বুট, দুপুরে ভাত, ডাল ও সবজি এবং রাতে মাছ-ভাত খাওয়ানো হয়েছে তাকে।

এর আগে গত বুধবার রাত সাড়ে ১০টার স্ত্রীকে নির্যাতনের মামলায় হিরো আলমকে গ্রেপ্তার করে পুলিশ। শ্বশুর সাইফুল আলম খোকন তার মেয়ে সাবিহা আক্তার সুমিকে নির্যাতনের অভিযোগ এনে হিরো আলমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন মামলা করেন।

শেয়ার করুন

আপনার মতামত দিন