Sylhet View 24 PRINT

একতা কাপুরের পিছু নিয়ে শ্রীঘরে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২১ ০১:০৮:০৮

একতা কাপুরের পিছু নেওয়ার অপরাধে গ্রেফতার করা হল এক ট্যাক্সি চালককে। মন্দির থেকে জিম, একতা নাকি যেখানেই যেতেন সেখানেই পিছু নিতেন সুধীর সিং নামে এই ট্যাক্সি চালক। অগত্যা পুলিশের কাছে অভিযোগ জানান একতা। তার অভিযোগের ভিত্তিতেই এই ট্যাক্সি চালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন মুম্বাই পুলিশ।

এর আগে বহুবার একতা কাপুর অভিযোগ জানিয়েছেন, বহু অদ্ভুত ধরনের মানুষই নাকি মাঝে মধ্যেই কাজ পাওয়ার দাবিতে তার সংসর্গে থাকার চেষ্টা করেন। যেটা মাঝে মধ্যেই তার বিরক্তির কারণ হয়ে ওঠে। ঠিক একই কাণ্ড ঘটান সুধীর সিং নামে এই ট্যাক্সি চালক। একতা কাপুরের অভিযোগ, দীর্ঘদিন ধরে সুধীর সিং ছবিতে কাজ পাওয়ার জন্য তার পিছু নিয়েছিলেন। একতা জুহুর মন্দিরে গেলেও সুধীর সেখানে হাজির হতেন, আবার তিনি জিমে গেলেও সেখানে পৌঁছে যেতেন ওই ট্যাক্সি চালক।

সুধীর সিং একতার সঙ্গে কথা বলতে চাইলে তাকে এমনটা না করার জন্য সচেতনও করেন জিতেন্দ্র কন্যার নিরাপত্তারক্ষী। সুধীর যাতে জিমের সামনে এভাবে না দাঁড়িয়ে থাকেন, সেজন্য তাকে সচেতন করা হয়। তবে তিনি কোনওভাবেই তাদের কথা না মানলে অবশেষে পুলিশের দ্বারস্থ হন একতা কাপুর।

একতা কাপুর আম্বোলি থানায় সুধীর সিংয়ের বিরুদ্ধে অভিযোগ জানালে, পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, একতা কাপুর কখন কোথায় যেতেন তা সুধীর সিং কীভাবে জানতে পারতেন সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রসঙ্গত, কয়েক মাস আগেই পুলিশের কাছে বাড়ি থেকে ৬০ হাজার টাকা চুরি যাওয়ার অভিযোগ জানিয়েছিলেন একতা কাপুর।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.