Sylhet View 24 PRINT

সাবেক প্রেমিকাকে আলিঙ্গন, খুশি বর্তমান প্রেমিকা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ০১:০৭:৪৭

বলিউড তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমের গল্প কে না জানেন। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। ২০১৬ সালে যখন এ যুগলের সাত বছরের সম্পর্কে ভাঙন ধরে, তখন খুবই আহত হয়েছিলেন বলিউড ভক্তরা। যদিও সেই ব্রেকআপের কারণ এখনো রহস্য।

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর তাঁর বন্ধু আলিয়া ভাটের প্রেমে পড়েন রণবীর কাপুর। বলিপাড়ায় গুঞ্জন, সাবেক প্রেমিকের সঙ্গে বন্ধুর সম্পর্কে মর্মাহত ক্যাটরিনা। তবে আলিয়া ও ক্যাটরিনা দুজনেই গণমাধ্যমকর্মীদের সাফ জানিয়ে দেন, তাঁদের সমীকরণ এখনো বদলায়নি। অবশ্য এখনো বি-টাউনে বলাবলি, ক্যাটরিনা ও রণবীরের মধ্যেকার স্নায়ুযুদ্ধ চলছে।

যা হোক, গতকাল একটি অ্যাওয়ার্ড শোতে রণবীর ও ক্যাটরিনা আলিঙ্গনাবদ্ধ হন। সেই দৃশ্য সবার নজর কাড়ে। তবে সবচেয়ে বেশি খুশি হন রণবীরের বর্তমান প্রেমিকা আলিয়া। তাঁর মুখে ফুটে ওঠে হাসির ঝিলিক।

রাত ভরে উঠেছিল উষ্ণ মুহূর্তে। পুরস্কার গ্রহণের আগে আলিয়াকে গাঢ় চুম্বন দেন রণবীর।

আর আলিয়া যখন ‘রাজি’ সিনেমার জন্য পুরস্কার নিতে মঞ্চে ওঠেন, তখন রণবীর ঘোষণা দেন, “মেঘনা, (‘রাজি’র পরিচালক) আমার কাছে তুমিই ‘রাজি’। তোমার রক্ত, ঘামে তৈরি এই সিনেমা। ভিকি, (কুশল) তোমাকে ছাড়া এই ছবিটা শেষ হতো না। ধন্যবাদ করণ (জোহর), আমার মেন্টর, বাবা ও ফ্যাশন পুলিশ হওয়ার জন্য। এই রাত ভালোবাসার। আমার বিশেষ মানুষ, তোমাকে ভালোবাসি।”

শেষ লাইনটি রণবীর বলেছিলেন আলিয়ার মুখপানে চেয়ে! অর্থাৎ তাঁদের প্রেমের প্রকাশ্য ঘোষণা।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং চলাকালে রণবীর ও আলিয়ার প্রেম বিকশিত হয়। গত বছরের মে মাসের দিকে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিবাহোত্তর অভ্যর্থনায় একসঙ্গে হাজির হন রণবীর-আলিয়া। আর তারপর তাঁদের লাগাতার বিভিন্ন ডেট পত্রপত্রিকায় শিরোনাম হয়।

বলিউডে গুঞ্জন, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর-আলিয়া। তবে আলিয়া জানিয়েছেন, এখনো সময় হয়নি। সূত্র : ইন্ডিয়া টুডে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.