Sylhet View 24 PRINT

জন্মদিন পালন না করার আহ্বান আসিফ আকবর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ১৭:৫৬:৫৯

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। আজ (২৫ মার্চ) জনপ্রিয় এই শিল্পীর জন্মদিন। ২৫ মার্চ গণহত্যা দিবসের প্রতি শ্রদ্ধা জানিয়ে ভক্তদের এইদিনে তার জন্মদিন পালন না করার আহ্বান জানান আসিফ আকবর।

এমনিতেই এইদিনে জন্মদিন পালন করেন না আসিফ। তবে দেশ-বিদেশে তার অগণিত ভক্তরা দিনটি তাদের মতো করে উদযাপন করে থাকেন।

এদিকে হঠাৎ করেই বরেণ্য কণ্ঠশিল্পী শাহনাজ রহমতউল্লাহর মৃত্যুতে মন খারাপ এই শিল্পীর। সোশ্যাল মিডিয়াতে এ নিয়ে পোস্টও করেছেন তিনি।   

শাহনাজ রহমতউল্লাহর প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী ২৮ মার্চ ‘লাশ’ নামে একটি গান প্রকাশ করছেন আসিফ। ভিডিও পরিচালনা করেছেন সৈকত নাসির। তরুণ সুরকার গীতিকার প্রিন্স এর কথা, সুর এবং মীর মাসুমের কম্পোজিশনে লাশ গানটি আসছে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে। অভিনয়ে দেখা যাবে সিনি স্নিগ্ধা ও ফারহান খান রিওকে। থাকছে আসিফ আকবরেরও উপস্থিতি।

জন্মদিনে আসিফ আকবরের চাওয়া, সবাই মিলে সুন্দর একটি দেশ গড়তে হবে। তরুণদের নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে। একটি সমৃদ্ধশালী দেশ গঠনে সবাই সুনাগরিকের দায়িত্ব পালন করবে এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সেই ২০০১ সালে ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবামের মাধ্যমে তার জয়যাত্রা শুরু। এরপর আর পেছন ফিরে তাকাননি তিনি। আর অডিও ইন্ডাস্ট্রিতে রাজত্ব শুরুর আগেই দেশীয় চলচ্চিত্র জগতে প্রমাণ করেছেন নিজের যোগ্যতা। ২০০১ সালে ‘ও প্রিয়া’ অ্যালবামের মাধ্যমে রাতারাতি তারকা খ্যাতি পেলেও তার প্লেব্যাকে অভিষেক ‘রাজা নাম্বার ওয়ান’ নামের একটি সিনেমার মধ্য দিয়ে। এই সিনেমায় ‘আমারই ভাগ্যে তোমারই নাম’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন আসিফ আকবর। ১৯৯৭ সালে সিনেমাটি মুক্তি পায়। এরপর প্রথম অ্যালবামের পর তার সাফল্যগাঁথা কারও অজানা নয়।
সিলেটভিউ ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ আরটিভি নিউজ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.