আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বৈশাখে মুক্তি পাচ্ছে না ‘আবার বসন্ত’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১২ ১৭:২২:৩১


এরই মধ্যে কয়েকবার পেছলো অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ সিনেমার মুক্তির তারিখ। গেল ৫ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়ে ছিলেন নির্মাতা। এরপর শোনা যাচ্ছিলো ছবিটি পহেলা বৈশাখে আসবে। না, বৈশাখেও মুক্তি পাচ্ছে না ছবিটি।

শুক্রবার দুপুরে জাগো নিউজকে অনন্য মামুন জানালেন, আসছে ঈদে ছবিটি মুক্তি দেওয়া হবে। তিনি বলেন, ‘আমরা ভেবেছিলাম বৈশাখে মুক্তি দিতে পারবো ছবিটি। কিন্তু এখন মনে হচ্ছে এই সময় ছবিটি মুক্তি দেওয়া ঠিক হবে না। আমরা টার্গেট করেছি আসছে ঈদে সারা দেশে ছবিটি মুক্তি দেওয়ার। সবকিছু ঠিক থাকলে ঈদের উৎসবে দর্শকরা উপভোগ করবেন ‘আবারও বসন্ত’।’

নির্মাতা অনন্য মামুন বলেন, ‘কোনো ছবির মূল শক্তি হলো গল্প। আমার আগের ছবি থেকে পুরো নতুন ফর্মুলা ও গল্পের ছবি ‘আবার বসন্ত’। পারিবারিক গল্পের ছবি এটি। দর্শকদের আরও কিছুদিন হয় তো অপেক্ষা করতে হচ্ছে ছবিটি দেখার জন্য।’

ছবিটিতে অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনাম খান, অর্চিতা স্পর্শিয়া। এই প্রথমবার দুই প্রজন্মের এ দুই শিল্পীল অসমবয়সী প্রেমের রসায়ন ফুটে উঠবে রুপালি পর্দায়।

তারিক আনাম-স্পর্শিয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ। গেল ডিসেম্বরে শুরু হয়েছিল ‘আবার বসন্ত’ ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছেন ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।

সৌজন্যে: জাগো নিউজ ২৪

সিলেটভিউ ২৪ডটকম/১২ এপ্রিল ২০১৯/মিআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন