আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সালমানের জন্মদিনে ‘গুড নিউজ’ দিলেন অক্ষয়!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৮ ২১:১০:৩৯

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও সালমান খানের রয়েছে গভীর বন্ধুত্ব, এ ব্যাপারে কারো কোনো সন্দেহ নেই। একে অন্যের কাজের প্রশংসা করেন দুই সুপারস্টার এবং সর্বদাই সম্পর্ক রক্ষা করে চলেন। যদিও বিভিন্ন পক্ষ থেকে বলা হয়েছিল, ২০২০ সালের ঈদে দুই অভিনেতার ‘সূর্যবংশী’ ও ‘ইনশাআল্লাহ’ ছবির সংঘর্ষ হবে। এসব কানাঘুষার মধ্যেই অক্ষয় ভক্তদের সিদ্ধান্ত জানালেন।
অক্ষয় বললেন, সালমান খানের ৫৪তম জন্মদিনে মুক্তি পাবে তাঁর অভিনীত ‘গুড নিউজ’।

হ্যাঁ, ২০১৯ সালের ২৭ ডিসেম্বর সালমান খানের জন্মদিনে মুক্তি পাবে ‘গুড নিউজ’ সিনেমা। বেশ কয়েকবার এই ছবির মুক্তির তারিখ পরিবর্তন করা হয়েছে। এর আগে বলা হয়েছিল, এ বছরের ১৯ জুলাই মুক্তি পাবে, পরে বলা হয় ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে। সর্বশেষ জানানো হলো, সালমানের ৫৪তম জন্মদিনে মুক্তি পাবে ‘গুড নিউজ’।

এদিকে, ক্রিসমাস-ইংরেজি নববর্ষ ঘিরে মুক্তি পাচ্ছে আরেক প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। পরিচালক অয়ন মুখার্জি ঘোষণা দিয়েছেন, সিনেমার ভিএফএক্সের (ভিজ্যুয়াল ইফেক্টস) কারণে প্রযোজনা-পূর্ব কাজ শেষ করতে সময় লাগবে। তাই ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ২০২০ সালের গ্রীষ্মে। সালমান খানের ‘দাবাং থ্রি’ মুক্তি পাচ্ছে চলতি বছরের ২০ ডিসেম্বর। আর ২৭ ডিসেম্বর শুক্রবার ‘গুড নিউজ’ মুক্তির দিন ঘোষিত হলো।

টিকেটের জানালায় সংঘর্ষ বাধাতে চান না অক্ষয় ও সালমান, তবু নিশ্চিত এই দুই ছবির মধ্যে তীব্র প্রতিযোগিতা হবে। ছুটির মৌসুম থাকায় অবশ্য অগণিত মানুষ প্রেক্ষাগৃহমুখী হবেন। আগে থেকে অনুমান করা মুশকিল, কোন ছবি বক্স অফিসে কী পরিমাণ সংগ্রহ করবে।

মনে আছে, ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল শাহরুখ খানের ‘জিরো’ আর রণবীর সিংয়ের ‘সিম্বা’ মুক্তি পেয়েছিল ২৮ ডিসেম্বর? ‘সিম্বা’ সাফল্যের মুখ দেখলেও বক্স অফিসে আক্ষরিক অর্থেই ‘জিরো’ হয়েছিল শাহরুখের সিনেমা। সালমানের ‘দাবাং থ্রি’ ও অক্ষয়ের ‘গুড নিউজ’-এর ভাগ্যে কী আছে, তা সময়ই বলে দেবে। সূত্র : বলিউড বাবল

সিলেটভিউ ২৪ডটকম/২৮ এপ্রিল ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ এনটিভি নিউজ

শেয়ার করুন

আপনার মতামত দিন