আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট খোলা হয়েছে, শারীরিক অবস্থার উন্নতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৩ ১৮:০৪:৫৫

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টায় চিকিৎসকেরা তার লাইফ সাপোর্ট খুলে দিয়েছেন। এখন তিনি স্বাভাবিকভাবে নিশ্বাস নিতে পারছেন। তার শারীরিক অবস্থার ক্রমাগত উন্নতি হচ্ছে।

রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এটিএম শামসুজ্জামান। আজ দুপুরে সাংবাদিকদের সঙ্গে তার শারীরিক অবস্থা নিয়ে কথা বলেন ডা. রবিউল হালিম। তিনি জানান, এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। সকালে তার লাইফ সাপোর্ট খোলা হয়েছে। তিনি এখন সুস্থ হয়ে উঠছেন।  আরও ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

এ সময় হাসপাতালে উপস্থিত ছিলেন এটিএম শামসুজ্জামানের মেজ মেয়ে কোয়েল আহমেদ, সংগীতশিল্পী রফিকুল আলমসহ অনেকে।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৬ এপ্রিল) রাত ১২টার দিকে অসুস্থবোধ করলে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ এপ্রিল শনিবার টানা তিন ঘণ্টা অস্ত্রোপচার শেষে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। রোববার (২৮ এপ্রিল) সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

এটিএম শামসুজ্জামান একাধারে কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা। তিনি ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। পড়াশোনা করেছেন ঢাকার পোগোজ স্কুল, কলেজিয়েট স্কুল, রাজশাহীর লোকনাথ হাইস্কুলে। অভিনয় দিয়ে বাংলা সিনেমা ও নাটকে উল্লেখযোগ্য অবদান রেখেছেন তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন বেশ কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
সিলেটভিউ ২৪ডটকম/০৩ মে ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ আরটিভি নিউজ

শেয়ার করুন

আপনার মতামত দিন