আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

জার্মান ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মোনালি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৪ ০১:১৩:৪৮

বিদেশি বয়ফ্রেন্ডের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড গায়িকা মোনালি ঠাকুর। মোনালির ইন্সটাগ্রাম ভরে রয়েছে প্রেমিক-প্রেমিকার রোমান্টিক ঢঙে তোলা অসংখ্য ছবি।

মোনালির প্রেমিকের নাম মাইক রিচার। জার্মানির মাইক পেশায় ব্যবসায়ী।

সুইজারল্যান্ড বেড়াতে গিয়ে আলাপ হয় মাইকের সঙ্গে। সেই থেকেই প্রেম। আগেও বিভিন্ন সংবাদমাধ্যমে জানিয়েছেন এত দূরত্ব, সংস্কৃতির ভেদ থাকা সত্বেও তার ও মাইকের সম্পর্ক যথেষ্ট গাঢ়।
এর আগে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে তার প্রেমিকের আলাপ করিয়ে দিয়েছেন মোনালি। প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে মোনালি লিখছেন, আমার প্রেম! বন্ধুরা ওর নাম মাইক রিচার।

এক সাক্ষাৎকারে মোনালি জানিয়েছিলেন, বেড়াতে যাওয়ার সময় অনলাইনে মাইকের হোটেল বুক করেছিলেন তিনি। তবে সেখানে পৌঁছে দেখেন হোটেলের কোনো বেড ফাঁকা নেই। মাইক আমাদের জন্য ওর বাড়ির বেডরুম ছেড়ে দিয়েছিল। আর নিজে সোফায় সারারাত ঘুমিয়েছিল। সেই থেকেই পরিচয়।

একবার সেই মাইকের সঙ্গেই এক ঘনিষ্ঠ ভিডিও পোস্ট করেন মোনালি। আর সেই ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। তবে মোনালির ভক্তরা সবাই সেই ভিডিওটিকে বেশ সাদরেই গ্রহণ করেছে।

প্রেমিক মাইক সম্পর্কে উচ্ছ্বসিত মোনালি বলেছেন, মাইক অসাধারণ ডাল বানায়, যেটা তার খেতে ভীষণ ভালো লাগে।

মোনালির কথায়, মাইক ভারতে এলে পানিপুরি খেতে ভীষণ ভালোবাসে। মাইকের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যেই নাকি ইউরোপে পাড়ি দিতে হয় মোনালিকে। আবার কখনও মাইকও মোনালির সঙ্গে সময় কাটাতে এদেশে আসেন।

মোনালির এটাই অবশ্য প্রথম প্রেম নয়। এর আগে  ইন্ডিয়ান আইডল বিজয়ী মিয়াং চ্যাং-এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মোনালি। কিন্তু একসময় চ্যাংয়ের সঙ্গে তার সম্পর্ক  ভেঙে যায়। সম্পর্ক ভাঙার পর নিজেকে সিঙ্গেল বলেও জানিয়েছিলেন মোনালি। এদিকে এ গায়িকা এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে স্কাইডাইভিং-এ মেতে রয়েছেন বলে কিছু ছবির সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

আপনার মতামত দিন