Sylhet View 24 PRINT

ফের হৃদ্‌রোগে আক্রান্ত সুবীর নন্দী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৪ ২১:৩০:৪৭

সিলেটভিউ ডেস্ক :: ফের হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন দেশের বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী। সর্বশেষ শারীরিক অবস্থার ব্যাপারে শুক্রবার আশার খবর শোনা গেলেও শনিবার সকালে আবার নতুন করে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী নন্দী।

বাংলাদেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করেছেন জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জাতীয় সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের কর্তৃপক্ষের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছেন তিনি।

ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের জানান, সুবীর নন্দীর রক্তচাপ নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। ওষুধ দিয়ে রক্তচাপ নিয়ন্ত্রণের চেষ্টা করছেন চিকিৎসকরা।
গত ১৪ এপ্রিল রাতে পরিবারসহ সিলেট থেকে ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে যায়। বাধ্য হয়ে তাকে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয়।

এরপর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে সিঙ্গাপুর নেওয়া হয় সুবীর নন্দীকে। দীর্ঘ ৪০ বছরের ক্যারিয়ারে সুবীর নন্দী গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রেও উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান।



সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/০৪ মে ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.