Sylhet View 24 PRINT

ছেলের চেয়ে নয় বছরের ছোট মা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০৯ ১৭:৫৯:৩১

সিলেটভিউ ডেস্ক :: কী অবাক কাণ্ড। ছেলের চেয়ে নয় বছরের ছোট মা! এও আবার হয় নাকি। মায়ের আগে কী করে সন্তানের জন্ম হয়! শিরোনাম শুনে যারা এমনটা ভেবে চোখ কপালে তুলে ভিড়মি খাচ্ছেন তাদের জন্য বলা সিনেমায় সবই হয়।

হয়েছেও। বলিউড সুপারস্টার সালমান খানের মা হিসেবে পাওয়া গেল তার চেয়ে ৯ বছরের ছোট অভিনেত্রীকে।

ওই অভিনেত্রীর নাম সোনালি কুলকার্নি। তার বয়স ৪৪। তিনিই রুপালি পর্দায় ৫৩ বছরের অভিনেতা সালমান খানের মা হয়েছেন। ব্যাপারটা বেশ উপভোগ করছেন বলিউডপ্রেমীরা।

সদ্য মুক্তিপ্রাপ্ত আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতেই এমনটা হয়েছে। এ ছবিতে সালমানের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন সোনালি। দর্শকরা প্রতিক্রিয়ায় অবশ্য অভিনেত্রীর বেশ প্রশংসাই করছেন। সালমানের মা হিসেবে তাকে বেশ মানিয়েছে বলেও মন্তব্য করেন তারা।

তবে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে এটাই প্রথমবার নয়। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘মিশন কাশ্মীর’ ছবিতে হৃত্বিক রোশনের মায়ের ভূমিকায়ও দেখা গিয়েছিল সোনালিকে। ফলে নায়কদের অনস্ক্রিন মা হওয়া এক রকম অভ্যাস হয়ে গেছে নায়কদের সমবয়সী এই অভিনেত্রীর।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সোনালি বলেন, “প্রথম যখন ‘ভারত’ ছবিতে সালমানের মা হওয়ার প্রস্তাব পেয়েছিলাম ভেবেছিলাম এই চরিত্রের মান রাখতে পারব তো? কিন্তু আলির সঙ্গে দেখা হওয়ার পর সব সংশয় কেটে যায়। যেহেতু সালমানের তরুণ এবং বৃদ্ধ বয়স দেখানো হয়েছে পর্দায়, তাই আলি চেয়েছিল একজন অভিনেত্রীই হিরোর সব বয়সেরই মায়ের চরিত্র করবেন।

আমি সালমানের সঙ্গে আগে কখনও কাজ করিনি। কেমন লুকস হবে, সেটা নিয়েও টেনশন ছিল। কিন্তু এত ভালো টিমওয়ার্ক, এত ভালো রিসার্চ- দর্শকের প্রশংসা শুনেই বুঝতে পারছি কাজটা ভালো হয়েছে।’

এদিকে মুক্তির চতুর্থ দিনই ‘ভারত’ ছুঁয়ে ফেলেছে ১০০ কোটির বেঞ্চমার্ক। ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি- প্রায় সব কিছুই এ ছবির কোনো না কোনো অংশে ধরতে চেষ্টা করেছেন সালমান।



সৌজন্যে : জাগোনিউজ২৪

সিলেটভিউ ২৪ডটকম/০৯ জুন ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.