Sylhet View 24 PRINT

যে ছবির জন্য কারিনাকে সবাই আন্টি বলে ডাকছেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০৯ ২০:৪৩:০৪

সিলেটভিউ ডেস্ক :: পরিবারের সঙ্গে ইতালির তাসক্যানিতে ঘুরতে গিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। সেখান থেকেই শখের বশে একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্ট্রাগ্রামে। ব্যাস। আর পায় কে!

রাতারাতি ভাইরাল হয়ে গেলেন নবাব বাড়ির বেগম। সেই ছবি প্রকাশ হতেই সবাই এখন আন্টি বলেই ডাকছেন কারিনাকে। অনলাইনবাসীদের কাছে ট্রলের নতুন নাম এখন ‘কাভি খুশি কাভি গাম’র পূজা।

কী আছে সেই ছবিতে, যে কারণে সবাই নায়িকাকে আন্টি বলে খোঁচা মারছেন? জানা গেল, মেকাপহীন সেই ছবিতে কারিনাকে অনেক বয়স্ক দেখাচ্ছিলো।

ইতালির তাসক্যানিতে গিয়ে পরিবারের লোকের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি ছবিও তুলেছেন তিনি। সেখানেই রোদ্দুর গায়ে মেখে একটি সেলফি তুলেছেন করিনা। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছিলেন করিনার ম্যানেজার পুনম ডামানিয়া। তার পরই সেই ছবির জন্য নেটিজেনদের ট্রলের শিকার হলেন এই ভারতীয় অভিনেত্রী।

ওই ছবিতে ৩৮ বছরের করিনার চোখে মুখে ফুটে উঠেছে বয়সের ছাপ! আর কারিনার এ হেন লুক নিয়েই মজা নেট দুনিয়ায় মজা করছে নেটিজেনরা। কেউ বলেছেন, ‘কারিনা তোমায় খুব বয়স্ক লাগছে।’ তো কেউ এই ছবি দেখে করিনাকে ‘আন্টি’ বলেও সম্বোধন করেছেন। এমনকি কেউ তাঁকে গ্লুকোজ ও স্বাস্থ্যকর খাবার খাওয়ানোরও পরামর্শ দিয়েছেন।

তবে কারিনার ভক্তরা কিন্তু তার পাশেই রয়েছেন। ভক্তরা বলেছেন, ‘ওল্ড ইজ গোল্ড।’

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.