Sylhet View 24 PRINT

সাংবাদিককে গালিগালাজ, হুমকি ও নিগ্রহে সালমান খানেরর বিরুদ্ধে মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৬ ১৩:৪২:০৩

সিলেটভিউ ডেস্ক :: ভারতের মুম্বাইয়ের এক টেলিভিশন সাংবাদিককে নিগ্রহের ঘটনায় সালমান খানের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের হয়েছে। শুধু নিগ্রহই নয়, গালিগালাজ, হুমকিসহ আরও একাধিক অভিযোগ দায়ের হয়েছে বলিউডের এই সুপারস্টারের বিরুদ্ধ।

মহারাষ্ট্রের একটি বেসরকারি নিউজ চ্যানেলের সাংবাদিক অশোক এস পান্ডে আন্ধেরির দশম কোর্টে মঙ্গলবার ফৌজদারি মামলাটি করেছেন। অশোকের আইনজীবী নীরজ গুপ্তা জানিয়েছেন, সালমান খানের দুই সঙ্গীরও নাম জোড়া হয়েছে।
তিনি জানান, ১২ জুলাই এই মামলার শুনানি রয়েছে। বলিউডের এই সুপারস্টারকে সমন পাঠানো হবে নাকি পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হবে, সে বিষয়ে ওই দিনই সিদ্ধান্ত নেবে আদালত।

অভিযোগপত্রে নিগৃহীত ওই সাংবাদিক উল্লেখ করেন, ২৪ এপ্রিল তিনি জুহু থেকে কান্দিবলী যাচ্ছিলেন। তার গাড়িতে ক্যামেরাম্যান সৈয়দ ইরফানও ছিলেন। সালমানকে সাইক্লিং করতে দেখে, তিনি ভিডিওগ্রাফি করার জন্য অভিনেতার দুই সঙ্গীর কাছে অনুমতি চান। তারা সম্মতি দিলে, তিনি শ্যুট করা শুরু করেন।

তখন সালমানের ওই দুই সঙ্গী তার উপর ঝাঁপিয়ে পড়েন। মারধর করে মোবাইল ফোনটি কেড়ে নেন। মোবাইল থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মুছে দেওয়ার অভিযোগও উঠেছে। এরপর ওই সাংবাদিকের কথা অনুযায়ী, তিনি স্থানীয় ডিএন নগর থানার উদ্দেশে রওনা দিলে, সালমান খান তাকে গালিগালাজ করতে থাকেন। এমনকি তার মোবাইল ফোনটি আর একবার কেড়ে নেওয়ার চেষ্টাও অভিনেতা করেছেন।

ওই সাংবাদিক জানান, ঘটনার পর তিনি নিজে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। অথচ, দুই মাস পরে জানতে পারেন এ ধরনের কোনো মামলা নেই। সাংবাদিক এরপর সোজা আদালতের শরণাপন্ন হন।
 
সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ ২৪ডটকম/২৬ জুন ২০১৯/মিআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.