আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

প্রতারণা মামলায় সোনাক্ষীকে খুঁজছে পুলিশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১২ ১৯:১৮:০৩

সিলেটভিউ ডেস্ক :: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে খুঁজছে পুলিশ। কোনো সিনেমার স্ক্রিপ্টে নয় এটি, সত্যি সত্যি পুলিশ খুঁজছে তাকে।

তার বিরুদ্ধে এক প্রতারণা মামলায় করা হয়েছে। সে মামলার প্রেক্ষিতেই বলি দাবাং গার্লকে খুঁজতে গতকাল বৃহস্পতিবার তার বাড়িতে গিয়ে হাজির হন ভারতের মুরাদাবাদের পুলিশ। খবর জিনিউজের

বেশ কিছুদিন আগে বলিউডের এই জনপ্রিয় নায়িকার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছিল।

গত বছর প্রমোদ শর্মা নামের ভারতের মুরাদাবাদের এক বাসিন্দা অভিযোগ আনেন, তার ২৪ লাখ টাকা নিয়ে নাকি উধাও হয়ে গেছেন সোনাক্ষী।

ওই অভিযোগপত্রে লেখা ছিল, দিল্লিতে তার অনুষ্ঠানে আসবেন চুক্তিতে ২৪ লাখ টাকা অগ্রিম পারিশ্রমিক নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু প্রতিশ্রুতি দিয়েও সে অনুষ্ঠানে হাজির হননি সোনাক্ষী।

এরপরই সোনাক্ষীর বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করেন প্রমোদ শর্মা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, বৃহস্পতিবার সোনাক্ষীকে তার বাড়িতে গিয়ে খোঁজ করেন মুরাদাবাদ পুলিশ। তাকে না পেয়ে কয়েক ঘণ্টা অপেক্ষা করে তারা। এর পর আজ শুক্রবার আবারও সোনাক্ষীর খোঁজে পুলিশ তার বাড়িতে যাবে বলে জানা গেছে।

প্রতারণার মামলার বিষয়ে সোনাক্ষীর কোনো বক্তব্য না পাওয়া গেলেও তার মুখপাত্রের দাবি, সোনাক্ষীর ভাবমূর্তি নষ্ট করতেই এই মামলা করা হয়েছে।

অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন জানিয়ে ওই ব্যাক্তি বলেন ‘৯ বছরের ফিল্ম ক্যারিয়ারে সম্পূর্ণ সততার সঙ্গে কাজ করেছেন সোনাক্ষী। তার বিরুদ্ধে এমন একটিও অভিযোগ নেই।’

প্রসঙ্গত, বলিউডে এসেই ঝড় তুলেন সোনাক্ষী। বলি সুপারস্টার সালমান খানে ‘দাবাং’ ছবি দিয়ে রূপালী পর্দায় অভিষেক হয় তার। ছবিটি ব্লকবাস্টার হিট হয়। এর পর তার একক যোগ্যতায় বেশ কয়েকটি ছবি ব্যবসা সফল হয়। বর্ষীয়ান বলি অভিনেতা ও রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার তনয়া এই অভিনেত্রী। দাবাং থ্রি ছবিতেও দেখা যাবে তাকে।


সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/১২ জুলাই ২০১৯/গআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন