Sylhet View 24 PRINT

স্বামী নিককে ছাড়াই প্রিয়াঙ্কার জন্মদিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৮ ২০:৩০:২৩

সিলেটভিউ ডেস্ক :: বলিউডের অনেক জনপ্রিয় ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখ-সালমান থেকে শুরু করে রণবীর কাপুর একেক সময় একেক নায়কের সঙ্গে পর্দায় হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। আজ (১৮ জুলাই) এই নায়িকার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এবছর নিজের জন্মদিনটা মার্কিন মুলুকে নিজের বন্ধু-বান্ধব সহকর্মীদের সঙ্গেই সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা। তার জন্মদিনে সারপ্রাইজ কেক নিয়ে হাজির হন প্রিয়াঙ্কার সহকর্মীরা। তার জন্য বিশাল বড় একটা কেক আনতে দেখে চমকে যান নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা কিছু লোকজনের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ তার জন্য সারপ্রাইজ কেক নিয়ে হ্যাপি বার্থ ডে উইশ করতে হাজির হন বেশকিছু লোকজন। সকলের সামনেই নিজের জন্মদিনের কেক কাটেন পিগি।

অবশ্য এই সেলিব্রেশনে দেখা যায়নি তার স্বামী নিক জোনাসকে। মার্কিন গায়ক নিক জোনাসকে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের যৌথ জীবনের বয়স সাত মাস হতে চললো। বিয়ের পরে প্রথম জন্মদিন বলে কথা। জন্মদিনের পার্টিতে নিককে খুঁজেছে সবাই।

অথচ গত বছর প্রিয়াঙ্কার জন্মদিনে তার পাশে পাশেই দেখা গিয়েছিলো নিককে। বিয়ের পরের প্রথম জন্মদিনে নিককে দেখা যাচ্ছে না কেন? সেই প্রশ্ন ঘুরছে এখন সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার শোভাকাঙ্খিরা কেউ কেউ বলছেন দিন তো এখনো ফুরিয়ে যায় নি। দিনের শেষে হয় তো বড় কোনো চমক অপেক্ষা করছে প্রিয়াঙ্কার জন্য।


সৌজন্যে : জাগোনিউজ২৪

সিলেটভিউ ২৪ডটকম/১৮ জুলাই ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.